ভাগ্য ফেরাতে, ম্যারাডোনাকে তেভেজের চুমু!

March 8, 2020, 3:44 pm নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ভাগ্যে বিশ্বাস করেন অনেক খেলোয়াড়ই। তাই মাঠে সৌভাগ্য বয়ে আনার আশায় অনেক কিছু করতে দেখা যায় তাদের। এমন কাজটি করেছেন বোকা জুনিয়র্সের ফরোয়ার্ড কার্লোস তেভেজ।

আর্জেন্টিনার ঘরোয়া সুপার লিগা জিততে রিভার প্লেটের প্রয়োজন ছিল একটি জয়ের। আবার বোকা জুনিয়র্সেরও তাই। তবে এক পয়েন্ট বেশি পেয়ে সুবিধাজনক জায়গায় ছিল রিভার প্লেট-ই। কিন্তু চূড়ান্ত পর্বের খেলায় পা পড়কে বসে রিভার প্লেট। ১-১ গোলে ড্র করে বসে আতলেতিকো টুকুমানের সঙ্গে। তখন অপর ম্যাচে সুযোগ চলে আসে বোকা ‍জুনিয়র্সের। তারা জিমনাশিয়া লা প্লাতাকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয়। যে ক্লাবের কোচ আবার আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনা।

প্রতিপক্ষের বিপক্ষে সাইড লাইনে দাঁড়ালেও ম্যাচের মুহূর্তটি আর্জেন্টাইন কিংবদন্তির জন্য ছিল আবেগময়। কারণ তিনি এই বোকা জুনিয়র্সেরই কিংবদন্তি খেলোয়াড় ছিলেন এক সময়। তাই প্রতিপক্ষ হলেও বোকার প্রতি ছিল তার ছিল অন্য রকম শ্রদ্ধা। সেই ম্যাচেই যখন বোকার ভাগ্য ফিরছিল না। তখন প্রতিপক্ষের কোচের কাছে দৌড়ে গিয়ে আচমকা চুমু খেয়ে বসেন তেভেজ। ফলাফল, ৭২ মিনিটে জয় সূচক গোলটি আসে এই তেভেজের কাছ থেকেই। ম্যাচের পর এই চুমুর ঘটনা আলোচনা তৈরি করলে ব্যাখ্যায় তেভেজ বলেছেন, ‘আমি জানতাম, ম্যারাডোনাকে তখন চুমু খেতেই হতো। বলতে গেলে এভাবেই ভাগ্যটা ফিরেছে। অনেক সময় ভাগ্যের খোঁজে থাকতে হয়।’