'বিদ্রোহী প্রার্থী বড় কোনো সমস্যা নয় সিসিসি নির্বাচনে'

March 8, 2020, 3:55 pm নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‌ঢাকায় বিদ্রোহী প্রার্থীরা ১৫টি ওয়ার্ডে বিজয়ী হয়েছে। চট্টগ্রামেও যারা বিদ্রোহী প্রার্থী, তাদের বিষয়টা ঢাকায় গঠিত একটি কমিটি দেখবে। এটি বড় কোনো সমস্যা নয়।

আজ রবিবার সকাল ১১টার দিকে পতেঙ্গায় নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল নির্মাণকাজ পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পার্টির জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচনের খোঁজ খবর নেওয়ার দায়িত্ব আমার আছে। এখানে অবস্থা দেখতে এসেছি। পার্টি কেন্দ্রীয়ভাবে নির্বাচন পরিচালনা কমিটি করে দিয়েছে। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নেতৃত্বে সেই কমিটির কার্যক্রম পরিচালিত হচ্ছে।

তিনি বলেন, সেই কমিটি কতটা অগ্রগতি অর্জন করেছে এবং কোনো বাধা আছে কিনা, মনোনয়নের ব্যাপারে কোনো সমস্যা আছে কিনা পরিচালনা কমিটির কাছে জানতে চাইব। চট্টগ্রামের প্রবলেম চট্টগ্রামেই যারা এখানে দায়িত্বরত আছেন তারাই সমাধান করবেন। আমাদের কেন্দ্র থেকে অবশ্যই বলার আছে যদি কোনো ব্যাপারে সমস্যা হয়, মূল্যবান কোনো সাজেশনের দরকার, সেটা আমরা দেব।

কর্ণফুলী টানেলের ৫১ শতাংশ কাজ শেষ হয়েছে জানিয়ে তিনি বলেন, ২০২২ সালের মধ্যে কর্ণফুলী টানেলের কাজ শেষ হবে বলে আশা করছি। ২৯৩ জন চীনা নাগরিকের মধ্যে নববর্ষের ছুটিতে ছিল ৭৩ জন। ছুটি শেষে ৪৫ জন ফিরে এসেছে। তাদের মধ্যে ২৮জন কাজে যোগ দিয়েছে। বাকিরাও পরীক্ষা শেষে কাজে যোগ দেবে।

টানেল নির্মাণকাজ পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য মোছলেম উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।