ইতালিতে 'মিস বাংলাদেশ'র গ্রান্ড ফাইনাল ২৯ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ইতালিতে 'মিস বাংলাদেশ'র গ্রান্ড ফাইনাল ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। এতে অংশ নেবেন মিলান, পালেরমো, ভেনিস, বলোনিয়া এবং রোম থেকে ইয়েস কার্ড পাওয়া ২৫ জন প্রতিযোগী। 

রোমের জনপ্রিয় থিয়েটার সান লিয়নে (ভিয়া প্রেনেসটিনা ১০৪) এ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আবদুস সোবাহান।

ইতালির জনপ্রিয় মডেল, অভিনয়শিল্পী অফিসিয়াল কোরিওগ্রাফার হিসেবে কাজ করছেন। গ্রান্ড ফাইনালে অনুষ্ঠানে দর্শকদের জন্য থাকবে প্রতিযোগীদের মধ্য থেকে সেরা ১০ জন বাছাইয়ে সরাসরি ভোটের সুযোগ। এছাড়াও ভোদাফোন ইতালির পক্ষ থেকে সবার জন্যই থাকছে বিশেষ গিফট প্যাক।

প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ব্যান্ড প্রিতম এ্যান্ড কোং আয়োজনে লাইভ পাারফরমেন্স করবে। তার পাশাপাশি রোমের ২য় প্রজন্মের ব্যান্ড অকুস্টিক ফ্রেম বাংলা গান পরিবেশন করবেন। বিচারকদের নাম অনুষ্ঠানের দিনেই ঘোষণা দেয়া হবে। প্রতিযোগীদের জন্য থাকছে বাংলাদেশের জামদানি শাড়ী নিয়ে বিশেষ ক্যাটওয়াক। 

ইতালির জনপ্রিয় মোবাইল কোম্পানি ভোদাফোনের স্পন্সরে অনুষ্ঠানে সহযোগিতা করছেন পপুলার ট্রাভেলস, কাতার এয়ারওয়েজ এবং কুইকবিডি এ্যাপস।