হাজারীবাগে যৌতুকের জন্য গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

রাজধানীর হাজারীবাগে গৃহবধূ মোসাম্মৎ মারুফাকে (২৫) পিটিয়ে হত্যার অভিযোগ করেছেন তার স্বজনেরা। এ অভিযোগ করা হয়েছে স্বামী মো. সুজনের বিরুদ্ধে। তাকে আটক করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মারুফার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
মারুফার ভাই রুবেল ও জুয়েল ঢামেকে জানান, তাদের বোনের স্বামী সুজন পেশায় প্রাইভেটকার চালক। সে প্রাইভেটকার কিনে ভাড়ায় চালাবে, তাই বোনের কাছে টাকা দাবি করে। কিন্তু টাকা দিতে না পারায় গতকাল মারুফাকে পিটিয়ে আহত করে।
তারা জানান, সুজন নিজেই শুক্রবার (২৭ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে গুরুতর আহত অবস্থায় মারুফাকে ঢামেক হাসপাতালে পেটে ব্যথার কথা বলে ভর্তি করে। সেখানে চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসা শেষে শনিবার তাকে নিউরো সার্জারি বিভাগে রেফার্ড করা হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসা পাওয়ার আগেই তার অবস্থা আরও অবনতি হয়। রাত পৌনে ৮টায় কর্তব্যরত চিকিৎসক মারুফাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বামী সুজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া। তিনি বলেন, ‘মৃতার স্বজনদের অভিযোগের ভিত্তিতে সুজনকে আটক করা হয়েছে।’