চবির সেই ছাত্রলীগ নেতা ইয়াবা মামলায় কারাগারে

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন মিশুর বিরুদ্ধে হাটহাজারি থানা পুলিশ বাদী হয়ে ইয়াবা মামলা দায়ের করেছে। শুক্রবার রাতে এ মালায় তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। ১৯৯০ সালের মাদক নিয়ন্ত্রণ আইনের (৯)  এর ১ (ক) ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানান কর্তব্যরত এসআই নিবেদিতা দে। 

তিনি বলেন, গত ৩ তারিখ রাত ৮ টার দিকে নাছির উদ্দিন মিশু ও নাজমুল হোসেন নকিব নামের দুইজনকে হাটহাজারির ১১ মাইল এলাকা থেকে আটক করা হয়। তখন তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা পাওয়া যায়। 

ইয়াবাসহ গ্রেফতারকৃত দুইজনের মধ্যে শুধু মাত্র একজনের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাজেদ বলেন, এ বিষয়ে আমি কিছু জানিনা। এসআই খোরশেদ জানতে পারে, আপনি তার সাথে যোগাযোগ করেন।’

এ বিষয়ে জানতে চাইলে এসআই খোরশেদ বলেন, আমরা দুইজনকে গ্রেফতার করেছিলাম। কিন্তু সেখানে একজন নির্দোষ ছিল। তাই তার বিরুদ্ধে মামলা হয়নি। 

উল্লেখ্য, নাছির উদ্দিন মিশু চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ এইচ এম ফজলে রাব্বি সুজনের অনুসারি হিসেবে ক্যাম্পাসে পরিচিত। ইয়াবা মামলা ছাড়াও এ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ডাকাতি মামলাও রয়েছে।