ঈদে ভিন্নমাত্রার আসিফ আকবর

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

চলতি বছরের শুরুতেই শীর্ষ সংগীত তারকা আসিফ আকবর ঘোষণা দিয়েছিলেন এ বছর গানের টর্নেডো হবে। নিজের কথা রাখছেন তিনি। একের পর এক গান প্রকাশ করছেন। শুধু তাই নয়, এ গানগুলো থাকছে শ্রোতা-দর্শকদের পছন্দের তালিকায়। সব মিলিয়ে সফলতার দিক দিয়ে চলতি বছরে এখন পর্যন্ত সবচাইতে এগিয়ে আছেন তিনি। এরই মধ্যে তার ‘ফুঁ’, ‘টিপ টিপ বৃষ্টি’, ‘হৃদয়ের জমানো যত কথা’, ‘মুছে দেবো কান্না তোমার’, ‘প্রথম দেখা’, ‘আজ হারাই’, ‘তোমার বাইরে’ ‘শ্যাওলা’ প্রভৃতি গান বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে।পেয়েছে।

 

এখানেই শেষ নয়। আসিফের নতুন আরও প্রায় তিন ডজন গান রয়েছে পাইপলাইনে। এর মধ্যে ঈদেও বেশকিছু গান প্রকাশ পাবে তার ভিডিওসহ। সব মিলিয়ে ঈদেও ভিন্নমাত্রার আসিফকে আবিষ্কার করতে পারবেন শ্রোতা-দর্শক। আসিফের নতুন গানগুলোর মধ্যে রয়েছে তরুণ মুন্সির কথা, সুর ও সংগীতে ‘আগুন পানি’ শীর্ষক একটি গান। সৈকত নাসিরের পরিচালনায় এর ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে মৌসুমী হামিদকে। সুহৃদ সুফিয়ানের কথায় ও জুয়েল মোর্শেদের সুর-সংগীতে প্রকাশ হবে আসিফ ও আঁখি 
আলমগীরের ‘ও রে পাখি’। এর ভিডিও পরিচালনায় রয়েছেন চন্দন চৌধুরী। তরুণ মুন্সির সুর ও সংগীতে আসিফ-আঁখি জুটির ‘মন বাক্স’ শীর্ষক একটি গানও রয়েছে প্রকাশের তালিকায়। এর বাইরে মিলনের সুরে ‘মনটা নরম করো না’, প্রিন্সের সুরে ‘লাশ’, মারজুক রাসেলের কথা ও সুরে ‘মুখস্থ করো’, আসিফ-কর্নিয়ার ‘এলোমেলো’ এবং ‘একবার ছুঁয়ে যা হৃদয়’, প্লাবন কোরেশীর সুরে ‘কসম’সহ আরও বেশ কিছু গান। এদিক থেকে অডিও এবং ভিডিওর দিক দিয়ে এবারের ঈদে আসিফের গানের প্রভাবই থাকবে বেশি। এ বিষয়ে আসিফ আকবর বলেন, আসলে এখন সত্যি বলতে অডিও রেকর্ডিং এবং ভিডিওর শুটিং নিয়েই বেশি ব্যস্ত থাকতে হচ্ছে। টানা কাজ চলছে। এমন ব্যস্ততায় মাঝে মধ্যে ক্লান্তি আসে। তবে ব্যস্ততার মাঝে আমি আনন্দ খুঁজে পাই, ভালো থাকি। সব মিলিয়ে বেশ কিছু গান এবার ঈদে আসবে। এর মধ্যে অনেক গানের কাজ শেষ করেছি। সামনে আরও কিছু গানের কাজ হবে। তাই ঈদের আগ পর্যন্ত টানা ব্যস্ততার মধ্যে দিয়েই কাটবে সময়। সবচেয়ে বড় বিষয় হলো প্রতিটি গান নিয়েই আমি আশাবাদী। প্রতিটির কনসেপ্ট আলাদা। আমার বিশ্বাস গানগুলো শ্রোতাদের ঈদের আনন্দকে বাড়িয়ে দেবে।