কুমিলস্নায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা মনিরম্নল হক চৌধুরী গুরম্নতর আহত

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

কুমিলস্নায় সড়ক দুর্ঘটনায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি আলহাজ্ব মনিরম্নল হক চৌধুরী গুরম্নতর আহত হয়েছেন। বুধবার বিকেল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।


জানা যায়, কুমিলস্নার আদালতে বিচারাধীন একটি মামলায় বৃহস্পতিবার হাজিরার দিন ধার্য থাকায় বুধবার তিনি ঢাকার বাসভবন হতে ব্যক্তিগত গাড়িযোগে কুমিলস্নার সদর দক্ষিণ উপজেলার গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেন। বিকেল পৌনে ৩টার দিকে মহাসড়কের নিমসার এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তার গাড়িটিকে (ঢাকা মেট্রো-ঘ-১১-০১৮৬) সজোরে ধাক্কা দেয়। এতে গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে তিনি গুরম্নতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য কুমিলস্না নগরীর ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়। 

মনিরম্নল হক চৌধুরীর চিকিৎসক ও অর্থোপেডিক সার্জন ডা. আবদুল হক জানান, তাঁর চিকিৎসা চলছে, উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে তারা তাকে ঢাকায় প্রেরণ করবেন। 
মনির চৌধুরীর একান্ত্ম সহকারী আনোয়ার হোসেন জানান, আলস্নাহর অশেষ রহমতে তিনি প্রাণে রক্ষা পেয়েছেন। দুর্ঘটনায় তার বাম হাতটি ভেঙে গেছে। তার সুস্থতার জন্য তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন। 
এদিকে তার দুর্ঘটনার খবর পেয়ে তাকে দেখতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন হাসপাতালে ছুটে যান।