সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, নোয়াখালীতে গাছের সঙ্গে অটোরিকশার ধাক্কা।

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

নোয়াখালীতে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে অটোরিকশার এক যাত্রী নিহত এবং আরও তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। 
আজ রোববার সকাল ছয়টার দিকে কোম্পানীরহাটের কাছে সোনাপুর-মান্নাননগর সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্য, আজ সকাল ছয়টার দিকে সোনাপুর থেকে মান্নাননগরের দিকে যাওয়া একটি সিএনজি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গাছের সঙ্গে জোরে ধাক্কা লাগে। 
এতে মুহূর্তের মধ্যেই অটোরিকশায় থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায়। এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। চালকসহ বাকি তিনজন কমবেশি দগ্ধ হন। 
তাঁদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত ব্যক্তির নাম জানা যায়নি। আহতরা হলেন লক্ষ্মীপুরের রামগতির মো. রাকিব (২২), চালক কবির হোসেন (৪০) ও আকবর হোসেন (৪০)। আহত তিনজনই নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 
তাঁদের মধ্যে রাকিবের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা (ইএমও) শামীম রেজা। তিনি জানান, রাকিবের শরীরের প্রায় ৭৩ শতাংশ অংশ পুড়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, সকালে নিহত ব্যক্তির নাম-পরিচয় এখনো উদ্ধার করা যায়নি। 
তাঁর সঙ্গে থাকা মুঠোফোন থেকে উদ্ধারের চেষ্টা চলছে।