ধানমন্ডিতে ডিএমপি’র ভেজাল বিরোধী অভিযান: সাড়ে সাত লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ধানমন্ডির নামীদামী কয়েকটি রেস্টুরেন্টকে সাড়ে সাত লক্ষ টাকা জরিমানা করেছে ডিএমপি’র ভ্রাম্যমান আদালত। জরিমানা করা রেস্টুরেন্ট গুলো হলো- Gloria Jean’s Coffees, দিল্লী দরবার রেস্টুরেন্ট, খুশবু বিরিয়ানী এন্ড রেস্টুরেন্ট ও Rice & Noodle.
পবিত্র রমজান মাস জুড়ে চলমান ডিএমপি’র বিশেষ অভিযানের অংশ হিসেবে ৭ জুন, ২০১৮ বৃহস্পতিবার দুপুরে ডিএমপি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মশিউর রহমান এর নেতৃত্বে ডিবির একটি দল রাজধানীর গুলশান-২ ও ভাটারা এলাকায় খাদ্যদ্রব্যে ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
উক্ত ভ্রাম্যমান আদালত বাসি, পঁচা খাবার রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুতের অভিযোগে ধানমন্ডির সাত মসজিদ এলাকার Gloria Jean’s Coffees কে তিন লক্ষ টাকা জরিমানা প্রদান করে। একই অপরাধের দায়ে ওই এলাকার দিল্লী দরবার রেস্টুরেন্টকে দুই লক্ষ টাকা, খুশবু বিরিয়ানী এন্ড রেস্টুরেন্টকে দুই লক্ষ টাকা ও Rice & Noodle রেস্টুরেন্টকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।
রমজান মাসজুড়ে চলমান ডিএমপি’র ভেজাল বিরোধী অভিযান ইতোমধ্যেই সাধারণ মানুষ ও বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র এ ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।