নৌকায় ভোট দিন, প্রত্যাশা পূরণ হবে: লিটন

July 26, 2018, 1:06 pm নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘দল-মত নির্বিশেষে সবাই যে আশা বা প্রত্যাশা নিয়ে নির্বাচনের মাঠে নেমেছেন, আমি মেয়র নির্বাচিত হলে সেই প্রত্যাশা পূরণে কাজ করবো। কাঙ্ক্ষিত উন্নয়নের মাধ্যমে নগরবাসীর প্রত্যাশা পূরণ করা হবে।’ গতকাল দুপুর সাড়ে ১২টায় নগরীর লক্ষ্মীপুর ভেঁড়িপাড়া মোড়ে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

এএইচএম খায়রুজ্জামান লিটন আরো বলেন, গত ৫ বছর রাজশাহী পিছিয়ে গেল। সড়কের গাছের বাতি বন্ধ হলো। চারদিকে ময়লা-আবর্জনা। কোনো উন্নয়ন হলো না। যে মেয়র ঈদের আগে সিটি করপোরেশনের কর্মচারীদের বেতন দেয়ার ভয়ে পালিয়ে বেড়ান, তিনি নগরীর ৮ লাখ মানুষের কল্যাণ করবেন কীভাবে?

ভেঁড়িপাড়া মোড়ে পথসভা শেষে ওই এলাকায় গণসংযোগ করেন লিটন।

এরপর রাজপাড়া, মহিষবাথান, টুলটুলীপাড়াসহ আশপাশের এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তিনি। এ সময় স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট চান তিনি।

দুপুরে প্রকৌশলীদের এক মতবিনিময় সভায় যোগ দেন লিটন। বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট রাজশাহী কেন্দ্রে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সভাপতি প্রকৌশলী আবদুস সবুর, সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ। সভাপতিত্ব করেন- রাজশাহী কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী লুৎফর রহমান।