ঈদের পর পিয়াজের দাম কমে যাবে: বাণিজ্যমন্ত্রী

August 13, 2018, 2:10 pm নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ঈদের পর পিয়াজের দাম কমে যাবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

গতকাল সচিবালয়ে ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত ঝ্যাং জু-এর সঙ্গে বৈঠক শেষে বাণিজ্যমন্ত্রী একথা বলেন। বাজারে পিয়াজের দাম বাড়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, ভারতে অতিবৃষ্টির কারণে অনেক পিয়াজ নষ্ট হয়ে গেছে। বাজারে তার একটা প্রভাব এবং ঈদের একটা প্রভাব পড়েছে। আশা করছি ঈদের পর পিয়াজের দাম কমে যাবে।


নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনের সময় সাংবাদিকদের ওপর হামলার ঘটনায়  জড়িতদের গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে বাণিজ্যমন্ত্রী বলেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক ও ন্যক্কারজনক ঘটনা। এই ঘটনা যারাই ঘটিয়েছে, সরকার তাদের খুঁজে বের করতে কার্পণ্য করবে না।

তিনি সাংবাদিকদের উদ্দেশে প্রশ্ন রেখে বলেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনের সময় ঝিগাতলার মোড়ে মুখোশ পরা যারা হামলায় অংশ নিয়েছিল, এরা কারা। এদেরও খুঁজে বের করতে হবে। নির্বাচনকালীন সরকারে কারা থাকবে জানতে চাইলে বাণিজ্যমন্ত্রী বলেন, জাতীয় সংসদে নির্বাচিত প্রতিনিধিদের নিয়েই নির্বাচনকালীন সরকার গঠিত হবে। সেখানে বিএনপির থাকার কোনো সুযোগ নাই। কারণ বর্তমান সংসদে বিএনপির কোনো প্রতিনিধিত্ব নাই। বিএনপির সঙ্গে সংলাপের বিষয়ে জানতে চাইলে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ‘বিএনপির সঙ্গে সংলাপ হবে না। প্রয়োজনও নাই।