পার্টি ‘না’

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ছবি হিট হলে বলিউডে ‘সাকসেস পার্টি’ দেওয়ার হুজুগ আছে। তবে এবার সে পথে হাঁটলেন না বলিউড সুপারস্টার জন আব্রাহাম। আর তার কারণ কেরালার বন্যা। ১৫ আগস্ট মুক্তি পেল জন আব্রাহাম অভিনীত ছবি ‘সত্যমেভ জয়তে’। মিলাপ মিলান জাভেরি পরিচালিত এই ছবিতে জন ছাড়া আছেন আইশা শর্মা এবং মনোজ বাজপেয়ি। ছবিটি মুক্তির পরপর দারুণ সাড়া ফেলেছে। শুধু বক্স অফিস নয়, চিত্র সমালোচকেরাও প্রশংসা করেছেন ‘সত্যমেভ জয়তে’ ছবির। এই ছবির মূল আকর্ষণ অবশ্যই জন আব্রাহামের দুর্ধর্ষ অ্যাকশন। আর সৎ এবং কর্তব্যপরায়ণ পুলিশ অফিসারের চরিত্রে মনোজ বাজপেয়ির অসাধারণ অভিনয়।

‘সত্যমেভ জয়তে’ ছবি মুক্তির মাত্র তিন দিনের মধ্যেই ৩৭ দশমিক ৬২ কোটি রুপি আয় করেছে। এমনকি ‘এ’ রেটেড অ্যাকশন ছবির ভিত্তিতে শুরুতেই জনের এই ছবিটি সেরা ব্যবসা করেছে। একই দিনে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ ছবিটি। তাই বোঝা যাচ্ছে এ ক্ষেত্রে মিলাপ জাভেরির এই ছবির প্রতিদ্বন্দ্বী বেশ শক্তিশালী। তা সত্ত্বেও এই সাফল্য। তাই সেলিব্রেশনের মুডে থাকার কথা জন আর তার সহ-অভিনেতাদের। কিন্তু জন একদমই পার্টির মুডে নেই। তাই কোনো সাকসেস পার্টির আয়োজন করছে না ‘সত্যমেভ জয়তে’র টিম।

‘সত্যমেভ জয়তে’ ছবির দৃশ্যজন আব্রাহাম বলেন, ‘অনেকে জিজ্ঞেস করছে, কবে আমরা সেলিব্রেশন করব। কিন্তু আমি একদম সেলিব্রেশনের মুডে নেই। কেরালার ভয়ানক বন্যার পরিস্থিতির জন্য আমি মর্মাহত। আমি এখন গুলমার্গে ছবির শুটিং করছি। আমার পরিবার কেরালাতে। ওরা নিরাপদে আছে। তবে এখন অনেক মানুষ এই ভয়ানক পরিস্থিতির মোকাবিলা করছে। তবে “সত্যমেভ জয়তে” ছবির জন্য যে ভালোবাসা পাচ্ছি, তার জন্য আমি অভিভূত।’