নিউজলেটার প্রকাশ করবে ডিএনসিসি

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

নগরের বাসিন্দাদের সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় করতে নাগরিকদের নানা সমস্যা, সমাধান, সেবা সংক্রান্ত বিষয় নিয়ে ৪ পৃষ্ঠার নিউজলেটার প্রকাশ করবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। প্রকাশিতব্য নিউজলেটারের সম্পাদক ও ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এটার মূল লক্ষ্য হবে নাগরিকদের সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় করা। সেখানে নাগরিকদের নানা সমস্যা, তার সমাধান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিভিন্ন সেবা, সেবা সংক্রান্ত নানা মতামত প্রকাশিত হবে। আমরা চেষ্টা করব ডিএনসিসির প্রতিটি হোল্ডিংয়ে এ নিউজলেটার পৌঁছে দিতে। এটার পাঠক-লেখক সবই থাকবে নাগরিকরাই।

তিনি আরও বলেন, প্রকাশিতব্য নিউজলেটারটির একটি উপযুক্ত নাম প্রয়োজন। নিউজলেটারটির জন্য একটি সুন্দর নাম আহ্বান করে ডিএসসিসির ফেসবুক পেজে একটা পোস্ট দেয়া হয়েছে। যার নামটি গৃহীত হবে তাকে নিউজলেটার উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে। এছাড়া তার স্বপ্নের ঢাকা মহানগরী কেমন -এ বিষয়ে একটি লেখা প্রথম সংখ্যায় প্রকাশ করা হবে।

এ এস এম মামুন জানান, নিউজলেটার প্রকাশ করার জন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নাম পাওয়ার পরই এটি প্রকাশের কাজ শুরু করা হবে। ডিএনসিসির নাগরিকদের কাছে পৌঁছে দেয়া হবে। প্রাথমিকভাবে বছরে তিনবার প্রকাশ করা হবে এবং পরিবর্তিতে এ সংখ্যা আরও বাড়বে।