‘জান্নাত এতো কম হলে মুক্তি পাওয়ার ছবি নয়’

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ছবি ‘জান্নাত’। ছবিটির মাধ্যমে চলচ্চিত্র ক্যারিয়ারে প্রথমবার ঈদের মতো বড় উৎসবে ছবি মুক্তির স্বাদ পেলেন চিত্রনায়ক সাইমন। স্বভাবতই ছবিটি নিয়ে তার উচ্ছ্বাস একটু বেশিই ছিল। কিন্তু ছবিটি মাত্র ২৩টি হলে মুক্তি পাওয়ায় বেশ মন খারাপ হয়েছে ‘পোড়ামন’খ্যাত এ নায়কের।

তবে আগামী সপ্তাহ পর্যন্ত অপেক্ষায় আছেন তিনি। তার বিশ্বাস দ্বিতীয় সপ্তাহে ‘জান্নাত’ বেশি হলে চলবে। নায়ক সাইমন ছবিটি সম্পর্কে বলেন, ‘জান্নাত ছবিটি আমার ভালো কাজগুলোর একটি। ছবিটি এতো কম হল পাওয়ায় মন খারাপ হয়েছে। কারণ এটি এতো কম হলে মুক্তি পাওয়ার ছবি নয়। তবে আমি আগামী সপ্তাহ পর্যন্ত অপেক্ষায় আছি। যেহেতু ভালো ছবি; তাই আগামী সপ্তাহে হল সংখ্যা বাড়বে বলে আমার বিশ্বাস’।

ঢাকায় মাত্র একটি হলে মুক্তি পেয়েছে ‘জান্নাত’, সেটি হচ্ছে মালিবাগের পদ্মা সিনেমা হল। কিন্তু ঢাকায় মাত্র একটি হল কেন? জানতে চাইলে নায়ক সাইমন সাদিক বলেন, ‘বিষয়টি প্রযোজনা সংস্থা ভালো বলতে পারবে। তবে ঢাকায় আরও হল পাওয়া দরকার ছিল। ঢাকা হল বেশি পেলে ছবিটি আরও আলোচনায় থাকতো।’

নায়িকা মাহিয়া মাহি তো বলেছেন ‘জান্নাত’ ঈদের ছবি নয়। ঈদে মুক্তি দেওয়াটা ভুল সিদ্ধান্ত ছিল। ঈদ ছাড়া মুক্তি দিলে আরও বেশি হল পেতো, আপনিও কী তার কথায় একমত? জবাবে সাইমন সাদিক বলেন, 'এটা মাহির নিজের মত। সে হয়তো মনে করেছে ঈদে অনেক ছবি মুক্তি পেয়েছে, তাই ছবিটি ঈদে মুক্তি না দিয়ে অন্য সময় মুক্তি দিলে আরও বেশি হল পেতো। তবে জান্নাত যে ভালো ছবি এটা তো সেও বলেছে। আমার মত হচ্ছে, ঈদে ছবিটি মুক্তি দেওয়া সঠিক সিদ্ধান্তই ছিল। তবে হল আরও বেশি পাওয়া দরকার ছিল।’

সুদীপ্ত সাঈদের গল্পে ‘জান্নাত’ পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এতে মাজারের খাদেমের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন মাহি। খাদেমের মুরিদ হিসেবে রয়েছেন সাইমন। ছবিতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ। সুদীপ্ত সাঈদের গল্পে ছবিটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন আসাদ জামান।