শেষ হচ্ছে শাকিব-ববির ‘নোলক’

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

কেবল মাত্র কয়েকটি পোস্টার দিয়েই আলোচনার তুঙ্গে আসা ছবি ‘নোলক’। সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা ববি অভিনীত এই ছবি গত ঈদে মুক্তির কথা শোনা গেলেও কাজ শেষ না হওয়ায় মুক্তি পায়নি। পরিচালক ও প্রযোজকের মধ্যকার জটিলটার কারণে এর শুটিং আটকে যায়।

এদিকে নতুন করে শুরু হচ্ছে ‘নোলক’-এর শুটিং। পরিচালক রাশেদ রাহাকে ছাড়াই শেষ হতে যাচ্ছে এই ছবির কাজ। শেষ লটের পরিচালনা থাকছেন ছবির প্রযোজক সাকিব সনেট নিজেই।

মঙ্গলবার (২৮ আগস্ট) থেকে শুরু হচ্ছে ‘নোলক’-এর শেষ লটের শুটিং। এতে অংশ নেবেন শাকিব খান ও ববি। দিন চারেক কয়েকটি দৃশ্যের শুটিং হবে। আর বাকি থাকা একটি গানের শুটিং হবে আগামী মাসের শুরুর দিকে।

বিষয়টি নিয়ে ‘নোলক’-এর প্রযোজক সাকিব সনেট বলেন, শাকিব খান ছাড়া বাকি যেই দৃশ্যগুলো ছিলো, সেগুলোর শুটিং ইতোমধ্যেই শেষ করেছি। এখন তার শিডিউল পেয়েছি। এই লটেই শেষ হয়ে যাবে পুরো ছবির শুটিং।

‘নোলক’ ছবির মূল পরিচালক রাশেদ রাহা। তিনিই ছবির সিংহভাগ পরিচালনা করেছেন। তবে প্রযোজক সাকিব সনেটের সঙ্গে ঝামেলার কারণে তাকে বাদ দিয়েই ছবির কাজ শেষ হচ্ছে। এই নিয়ে রাশেদ রাহা পরিচালক সমিতিতে লিখিত অভিযোগ জানান। এই প্রসঙ্গে সাকিব সনেট বলেন, আমি চারবার পরিচালক সমিতিতে গিয়েছিলাম। এ ব্যাপারে তাদের সঙ্গে বিস্তারিত কথা হয়েছে। সমিতির সদস্যরা মিটিংয়ে বসবেন বলেছিলেন। কিন্তু ব্যস্ততার কারণে বসেননি। শুটিংয়ের ব্যাপারে তারা জানেন। আমার আর্থিক ক্ষতি এড়ানোর জন্য কাজটি দ্রুত শেষ করতে যাচ্ছি।

‘নোলক’ ছবির মূল দুই চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও ববি। এছাড়া বিভিন্ন চরিত্রে আরো আছেন ওমর সানি, মৌসুমি, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত ও অনুভব মাহাবুব প্রমুখ। ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফেরারি ফরহাদ।