অবশেষে ইচ্ছে পূরণ হলো : সামিনা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

জনপ্রিয় কণ্ঠশিল্পী সামিনা চৌধুরীর জন্মদিন আজ মঙ্গলবার। বিশেষ এই দিনটি নিয়ে তার পরিকল্পনা, গান ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি।

শুভ জন্মদিন-

ধন্যবাদ।

জন্মদিনে বিশেষ কোনো পরিকল্পনা আছে?

এবার জন্মদিনে আমার ভক্তদের মন খারাপ। কারণ আমি তাদের সময় দিতে পারছি না। আজ আমি কানাডায় যাচ্ছি। তাই ইচ্ছে হলেও পুরো দিনটা ভক্ত ও পরিবারকে দিতে পারছি না। তবে পরিচিত কাছের মানুষ ছাড়াও ভক্তরা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। সবার ভালোবাসায় আমি মুগ্ধ। গতকাল আমার ভাই পঞ্চমের বিবাহবার্ষিকী ছিল, আজ আমার জন্মদিন। এ উপলক্ষ পরিবারের সবাই একত্রিত হয়েছিলাম। সবাই মিলে একসাথে কেক কেটেছি।

কানাডায় কী ঘুরতে যাচ্ছেন নাকি অনুষ্ঠানে?

আগামী ১,২ ও ৩ সেপ্টেম্বর কানাডায় তিনটা অনুষ্ঠানে গান গাইব। এরপর ৭ সেপ্টেম্বর বাংলাদেশে ফিরব। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে সুন্দরভারে অনুষ্ঠান শেষ করে সবার মাঝে ফিরে আসতে পারি।

আপনার বাবার গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশিত হয়েছে  সম্পর্কে জানতে চাই-

অ্যালবামের নাম ‘আমার গানের প্রান্তে’। এখানে সবগুলো গান আমরা দুইবোন ফাহমিদা নবী ও আমি গেয়েছি। অ্যালবামটি প্রকাশ করেছে বেঙ্গল ফাউন্ডেশন। কিছুদিন আগেই সিডি আকারে বের হয়েছে। অনেকদিন থেকেই বাবার গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশের ইচ্ছে ছিল। অবশেষে ইচ্ছে পূরণ হলো।

কিংবদন্তি শিল্পী মাহমুদুন্নুবীর গান গাওয়ার সময় কী ভয় কাজ করেছে?

কিছুটা ভয় তো পেয়েছি। কারণ শিল্পী মাহমুদুন্নবীর গান গাওয়াটা একটু কষ্টকর। উনার গান উনার মতো করে গাওয়া হচ্ছে কি-না এমন একটা ভয় কাজ করেছে। তবে গানগুলো গাওয়ার পর ভালো লেগেছে।

এছাড়া অন্যান্য কাজের খবর বলুন-

এই মুহূর্তে আর কোনো কাজ করছি না। কানাডা থেকে দেশে ফিরেই নতুন কাজ করব।