ব্র্যাকও ছেড়ে দিচ্ছেন সাবিলা নূর

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

পছন্দের বিশ্ববিদ্যালয়েও পড়ছেন না টিভি পর্দার পরিচিত মুখ সাবিলা নূর।  এর আগে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছিলেন তিনি। ভালো ফলাফলও ছিল। কিন্তু মাঝখানে পড়াশোনা গ্যাপ দিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন। ফিরে এসে আবার নতুন করে নতুন বিষয়ে পড়াশোনা শুরু করেন। 

ইংরেজি সাহিত্য পছন্দ বলে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিষয়ে পড়াশোনা শুরু করেন। এবার জানালেন, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ও ছাড়তে হচ্ছে তাকে। কিন্তু কেন?  সাবিলা জানান, 'ব্র্যাক  ছেড়ে দিচ্ছি। নিশ্চই আমার ফলাফল দেখেছেন। ছেড়ে দিতে হচ্ছে অন্য কারণে। আসলে ব্র্যাকে পড়লে একটা সেমিস্টার করতে হয় সাভার থেকে। যেটা আমার পক্ষে মোটেও সম্ভব নয়। যার কারণে আমার পছন্দের বিশ্ববিদ্যালয়টিকে ছেড়ে যেতে হচ্ছে।'

সাবিলা বুধবার নিজের ফেসবুক ওয়ালে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ফলাফলের ট্রান্সক্রিপ্ট শেয়ার করে বিশ্ববিদ্যালয় ছেড়ে যাওয়ার ঘোষণা দেন। ট্রান্সক্রিপ্টে সাবিলার সিজিপিএ যথেষ্ট ভালোই দেখা যায়।

শুধু সাভারে  গিয়ে এক সেমিস্টার করার কারণ দেখিয়ে প্রিয় বিশ্ববিদ্যালয় ছেড়ে দিচ্ছেন এ  অভিনেত্রী। কারণ সেখানে গেলে অভিনয়ে বিরতি দিতে হবে। কিন্তু অভিনয়ে বিরতি দিতে চাননা সাবিলা।