মাদারীপুরে একটি হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

মাদারীপুরে একটি হত্যা মামলার রায় দিয়েছে আদালত আজ মঙ্গলবার দুপুরে। শাহজাদী বেগম নামের এক গৃহবধূর হত্যা মামলায় রায়ে তার স্বামীসহ ৩ জনকে ফাঁসির আদেশ দেয় আদালত।
ঘটনার সূত্র থেকে জানা যায়, শাহজাদী বিয়ের আগে থেকেই তার স্বামীর সাথে বাবু সরদারের প্রেমের সম্পর্ক ছিল এ থেকেই তাদের পারিবারিক ভাবেই তাদের বিয়ে হয়ে থাকে। কিন্তু তিন মাস পরের শাহজাদীর সন্তান প্রসব করে। এই সূত্র ধরে বাবু জানতে পারে শাহজাদীর এর আগেও অনেক যুবকদের সাথে শারীরিক সস্পর্ক ছিল। এই কারনে শাহজাদীকে হত্যার করার জন্য বাবু পরিকল্পনা করে। বাবু মাদারীপুর পৌর সভার রকেট বিড়ি এলাকার খালেক সরদারের ছেলে এবং শাহজাদী মাদারীপুরের মাদ্রা গ্রামের শাহ আলম খানের মেয়ে।
২০১৩ সালের ২৮ জুলাই সন্ধ্যায় বাবুর দুই বন্ধু নাইম চৌকিদার, উজ্জল খান পরিকল্পিত ভাবে শাহজাদীতে হত্যা করে লাশ গুম করে। ২০১৩ সালের ১১ আগস্ট এই হত্যা দায়ে নিহত শাহজাদীর মা নাছিমা বেগম বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামল দায়ের করে। এ মামলায় শাহজাদীর স্বামী বাবু সরদারসহ তার বাবা-মাকে আসামি করে। মামলার পুলিশের তদন্তে শেষে বাবুর বাবা-মা নির্দোষ প্রমাণিত হওয়ার তাদের মামলা থেকে বাদ দেওয়া হয়। তদন্তে বাবুর বন্ধু নাইম ও উজ্জল নাম আদালত চার্জশীটে অর্ন্তভূক্ত করে পুলিশ। বাবু আদালতে জবানবন্দিতে শাহজাদীকে হত্যার ঘটনা শিকার করেন।
মাদারীপুরের জজ কোর্টের সরকারি উলিক ইমরান লতিফ বলেন, হত্যা সাথে জরিত থানার প্রমান পাওয়া শাহজাদীর স্বামীসহ তিনজনকে আদালত মৃত্যুদন্ডের আদেশ প্রদান করে।