বাবা হিসেবে কেমন, নায়ক অক্ষয় কুমার ??

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বড় হয়ে যাচ্ছে বলিউড খিলাড়িখ্যাত অক্ষয় কুমারের মেয়ে নিতারা। সম্প্রতি কাটা হলো নিতারার ষষ্ঠতম জন্মদিনের কেক। মেয়ের জন্মদিনে একটি সুন্দর ছবি ইন্সটাগ্রামে পোস্ট করা হয়। যাতে দেখা যায় নিতারা তার বাবার সঙ্গে জলে সাঁতার কাটছে।

ক্যাপশনে অক্ষয় কুমার লিখেন, 'তুমি আমাকে অনেক ভালোবাসা দিয়েছো। এত তাড়াতাড়ি বড় হয়ে যেওনা। তোমাকে ছাড়া সাঁতার কাটতে আমার ভালো লাগবে না। শুভ ষষ্ঠ জন্মদিন রাজকন্যা।' 

অক্ষয় কুমারের সন্তানদের প্রতি ভালোবাসা তার ভিতরের লেখক সত্ত্বাকে জাগিয়ে তোলে । গত সপ্তাহে ছেলে আরভের ১৬ তম জন্মদিনে অক্ষয় একটি ছবি পোস্ট করেন। সেখানেও আবেগ ঢেলে দিয়েছেন এ তারকা।  ক্যাপশনে লিখেন, 'আমার থেকে লম্বা, আমার থেকে স্মার্ট, আমার থেকে ধনবান, এবং আমার থেকেও ভালো। আমি চাই তুমি সব সময় আমার থেকেও ভালো সব কিছু পাও। শুভ জন্মদিন আরভ।'

বলিউডে সেলিব্রেটি তারকা বাবা হিসেবে যথেষ্ট প্রশংসার দাবী রাখেন। নিজের সন্তানদের নিয়ে তাদের একটু বেশিই আবেগ দেখা যায়। অক্ষয়ও তার ব্যতিক্রম নন। এক সাক্ষাৎকারে বলেছিলেন, সন্তানের জন্য তিনি সেরা বাবাটাই হওয়ার চেষ্টা করেন।

২০০১ সালে অক্ষয় কুমার টুইংকেল খান্না কে বিয়ে করেন। সাত বছরের দীর্ঘ কর্মজীবনের পর টুইংকেল রুপোলি পর্দা ত্যাগ করেন। টুইংকেল দুটি বেস্ট সেলার বইয়ের লেখক এবং তার তৃতীয় বই 'পায়জামাস আর ফর্গিভিং' সদ্যই মুক্তি পেয়েছে।

পরিচালক রিমা কাগতির ছবি গোল্ডে অক্ষয় কুমারকে অভিনয় করতে শেষ দেখা গিয়েছিল এবং বর্তমানে  ২.০ ছবির মুক্তির অপেক্ষায় আছে।