চিন্তিত ঐশ্বরিয়া

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বলিউড কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালে ঘর বাঁধেন সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রায়। এরপর ২০১১ এর ১৬ নভেম্বর তাদের কোলজুড়ে আসে একমাত্র কন্যাসন্তান আরাধ্য। এরপর তাকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েন একসময় বলিউডে সুপারহিট ছবির জন্ম দেওয়া এ নায়িকা। 

কিন্তু বাবা-মার গায়ে তারকার তকমা থাকায় এর  প্রভাব পড়ে ছোট্ট আরাধ্যের গায়েও। এ কারণে প্রায়ই পাপারাজ্জিদের কবলে পড়তে হয় বচ্চনকন্যাকে। এতে করে মেয়ের স্বাভাবিক জীবন নিয়ে সংশয় প্রকাশ করেছেন ঐশ্বরিয়া। 

জি-নিউজ জানায়, স্টার কিড-দের ঘিরে যেভাবে পাপারাজ্জিরা ক্যামেরার ফ্ল্যাশ সব সময় ঝলসে ওঠে, তা ওদের জন্য খুব একটা ভাল বিষয় নয়। কিন্তু আরাধ্যকে সব সময় সুস্থ এবং স্বাভাবিক জীবন দেওয়ার চেষ্টা করা হয়। শুধু তাই নয়, আরাধ্য নিজেও অনেকটা সামলে নেয়। 

ক্যামেরার ফ্ল্যাশের সামনে আরাধ্য একরকম, আবার বাড়িতে গেলে অন্যরকম। কিন্তু, তা সত্ত্বেও, আরাধ্য শৈশব হারিয়ে ফেলছে বলে মনে হয় ঐশ্বরিয়ার। এমন মন্তব্যই করেছেন তিনি।

কান ফেস্টিভ্যাল থেকে অস্ট্রেলিয়ায় স্বাধীনতা দিবস পালন, আরাধ্যকে কখনও হাতছাড়া করেননি তিনি। শুধু তাই নয়, সময় না পাওয়ায় ঐশ্বরিয়া শুটিংয়ে যাওয়া আসার পথে গাড়ির মধ্যে আরাধ্যকে পড়ান বলেও জানা যায়।