টম ক্রুজ-জনি ডেপের চেয়েও বেশি ধনী শাহরুখ!

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

৫৩তম জন্মদিন উদযাপন শুরু করে দিয়েছেন কিং খান শাহরুখ। এরইমধ্যে ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন নিজের বিশেষ দিন উদযাপনের ছবি। সঙ্গে লিখেছেন, স্ত্রীকে কেক খাইয়ে দিয়েছি, মান্নাতের (শাহরুখের বাড়ি) বাইরে অপেক্ষারত ভক্তদের সঙ্গে দেখা করেছি। এখন ছোট কিশোরীবাহিনীর সঙ্গে খেলছি। আপনাদের এই অভাবনীয় ভালোবাসার জন্য ধন্যবাদ।'

'দিওয়ানা', 'বাজিগ'র, 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে' থেকে চলতি বছরের শেষে 'জিরো'। কিং খানের জার্নি চলছেই। জন্মদিন উপলক্ষ্যে তার সম্পর্কে কিছু তথ্য জেনে নিন:

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে শাহরুখের এক জন পাগল ভক্ত রয়েছেন। শাহরুখ যা করেন, প্রায় সব কিছুরই একটা মূর্তি বানান তিনি। পোস্টও করেন টুইটারে। যেমন 'জিরো'র পোস্টারের এই প্রতিরূপ বানিয়ে ফেলেছেন।

১৯৯৮ সালে একটি অনুষ্ঠানে সেরা অভিনেতার সম্মান পান শাহরুখ। কিন্তু তিনি মঞ্চে ডেকে নেন সালমান খানকে। বলেন, এ পুরস্কার সালমানের প্রাপ্য। সালমান আরও ভাল অভিনেতা। সালমানকেই কৃতজ্ঞতা সংক্রান্ত বক্তব্য পেশ করতে বলেন।

এসআরকে-র ৫৫৫ নম্বর নিয়ে এক ধরনের পাগলামিই রয়েছে বলা চলে। সব গাড়ির নম্বর, ফোন নম্বর, এমনকি তার নিরাপত্তারীদের অনেকের ফোন নম্বরেও ৫৫৫ রয়েছে।