বিডি হিপ হপ ফেস্ট ২৯ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

হিপ হপ প্রেমীদের জন্য নগরীতে চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে এসিঅনলঅইনবিডিডটকম প্রেজেন্টস বিডি হিপ হপ ফেস্ট ২০১৮। একটি অনন্য উদ্যোগ হিসেবে এবারও এ উৎসবের আয়োজক এ কবির আর গ্রুপের অনন্য উদ্যোগ রদেভুঁ প্রাইভেট লিমিটেড। এ কবির আর গ্রুপের উদ্যোগ এসিঅনলাইনবিডিডটকমের আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হবে এ উৎসব। হাইএন্ড লাক্সারি ব্র্যান্ডের জন্য একটি এক্সক্লুসিভ ই-কমার্স ওয়েব পোর্টল এসিঅনলাইনবিডিডটকম। 

বিশ্ব সাহিত্য কেন্দ্রের কনফারেন্স হলে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে উৎসবের আয়োজকরা জানান, বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) হল ২-এ আগামী ২৯ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে বিরতিহীনভাবে রাত সাড়ে ১১টা পর্যন্ত হবে বিডি হিপ হপ ফেস্ট-২০১৮। 

উৎসবে পারফর্ম করবেন খ্যাতিমান হিপ হপ তারকারা, যার মধ্যে থাকছে রাজত্ব-এর র্যা প, জালালি সেট, বাংলা মেন্টালজ, ডি হাজ, গ্রিন কোস্ট, টি জেড, ব্লু পপার্সের বি-বয় হিপ হপ ড্যান্স, বি-বটস, ডি ওয়ারিয়র্স, ঘোস্ট ইন দ্য সিটির বিট বক্সিং, ডিস্ক জকি হিসেবে ডিজে রিওন এবং ডিজে জি। পাশাপাশি হিপ হপ ফ্যাশন শো ছাড়াও থাকবে আকর্ষণীয় বিভিন্ন অফার। 

উৎসবের আয়োজক রদেভুঁ প্রাইভেট লিমিটেড, ডিরেক্টর আশিনুল কবির, টেকনিক্যাল ডিরেক্টর নুরুল মোমেন সোহেল, অফিসিয়াল কোরিওগ্রাফার এবং স্টাইলিস্ট সৈয়দ রুমা, অফিসিয়াল টেনিক্যাল পার্টনার স্যাস কমপ্যাক্ট টিউন। উৎসবে অংশ নিতে কোনো টিকেটের ব্যবস্থা থাকবে না তবে www.aconlinebd.com-এ গিয়ে নির্ধারিত লিংকে ফ্রি রেজিস্ট্রেশন করতে হবে। 

বিডি হিপ হপ ফেস্ট ২০১৮-এর সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আশিনুল কবির রাজন, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮ এর ডিরেক্টর, এ কবির আর গ্রুপ এবং রদেভুঁর চেয়ারম্যান, এমএম কামাল পাশা, অ্যাসিস্যান্ট ম্যানেজার, প্রশাসন, রদেভুঁ প্রাইভেট লিমিটেড, বিশাল করিম, র্যা প আর্টিস্ট এবং প্রোডিউসার, রদেভুঁ প্রাইভেট লিমিটেডের কো-অর্ডিনেশন এবং কম্যুনিকেশন বিষয়ক নির্বাহী, সৈয়দ রুমা, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮ এর কোরিওগ্রাফার এবং স্টাইলিস্ট, নুরুল মোমেন সোহেল, স্যাস কম্প্যাক্ট টিউনের চেয়ারম্যান, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮ এর টেকনিক্যাল ডিরেক্টর, ইউনিয়ন গ্রুপের মার্কেটিং হেড, মডেল মারিয়া কিসপোত্তা এবং মডেল শাবনাজ সাদিয়া এমি।