ইনফিনিটি ওয়ার’ এর চেয়েও জটিল ‘অ্যাভেঞ্জারস ফোর’

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

মারভেল সিরিজের ভক্তদের এবার ধৈয্যের পরীক্ষা দেয়ার সময় হয়েছে। কারণ, অ্যাভেঞ্জারস ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা ‘অ্যাভেঞ্জারস ফোর’ আসছে আগামী বছরের মে মাসে। ছবির সহ পরিচালক জো রুশো জানিয়েছেন, এই ছবিটি আগের সবগুলোর থেকে অনেক বেশী উত্তেজনাময় অ্যাকশনে ভরপুর ও জটিল হবে।
ভাই অ্যান্থনি রুশোর সঙ্গে ‘অ্যাভেঞ্জারস ফোর’ ছবিটি পরিচালনা করছেন জো রুশো। ছবি প্রসঙ্গে তিনি বলেন, ‘ ভক্তরা যদি মনে করে থাকেন যে ইনফিনিটি ওয়ার দারুণ ছিল, তাহলে তাদেরকে অ্যাভেঞ্জারস ফোর এর জন্য প্রস্তুত হতে বলছি।’ তিনি আরও বলেন, ‘এই ছবিটি ইনফিনিটি ওয়ারের চাইতেও জটিল।’ ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ দেখার পর ভক্তরা অপেক্ষায় ছিলেন ‘অ্যাভেঞ্জারস ফোর’ সম্পর্কে জানার জন্য।আগামী বছরের ৩ মে মুক্তি পেতে যাচ্ছে এই ছবি।  এই ফাইনাল অ্যাভেঞ্জারস মুভির এখনও কোনো নাম ঠিক করা হয়নি। তবে কারা থাকছেন তা জানা গেছে।

ইনফিনিটি ওয়ারের শেষের দিকে এক এক করে মিলিয়ে যাওয়া সুপার হিরো এবং থানোসের হঠাৎ উদাস হয়ে যাবার রহস্য মাথায় নিয়ে দর্শককে বাড়ি ফিরতে হয়েছে। অনেক প্রশ্নের উত্তর মিলবে ‘অ্যাভেঞ্জারস ফোর’ এ। ‘অ্যাভেঞ্জারস ফোর’ পুরোপুরি ‘ইনফিনিটি ওয়ার’ এর ধারাবাহিকতায় তৈরি হচ্ছে। জানা গেছে, ‘অ্যাভেঞ্জার্স ফোর’ ছবির দৈর্ঘ্য আগের চেয়ে অনেক বেশি হবে। সুপারহিরোদের অ্যাকশনে ভরপুর এই ছবি দেখতে হলে দর্শককে তিন ঘন্টা বসে থাকতে হবে সিনেমা হলে।

যদিও এখনো অ্যাভেঞ্জার্স সিরিজের এই শেষ ছবির নাম ঠিক করা হয়নি। তবে এরইমধ্যে দর্শকের মধ্যে উন্মাদনা কাজ করছে। অনেক দিন ধরেই সুপারহিরোদের ভক্তরা অপেক্ষায় ছিলেন নতুন পর্বের ঘোষণার। অবশেষে সেই ঘোষণা এলো। এখন কেবল দিন গণনার পালা।