মা হওয়ার পাশাপাশি অভিনয়ও সমান গুরুত্বপূর্ণ ॥ কারিনা

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বলিউডের প্রথম সারির নায়িকা থেকে শহিদের সঙ্গে বিচ্ছেদ, সাইফের সঙ্গে প্রেম এবং তারপর বিয়ে। জীবনটা যেন তার অনেকটা রুপালি পর্দার মতই। বিয়ের পর ২০১৬ সালে সন্তানের জন্মের পর তিনি হয়ত বলিউডে আর সেভাবে নিজের জায়গা ধরে রাখতে পারবেন না বলে ভেবেছিলেন অনেকেই।

কিন্তু নিন্দুকদের সমস্ত সমালোচনাকে পিছনে ফেলে রেখে, ছেলের জন্মের পর পরই 'ভিরে দি ওয়েডিং'-এর শুটিং শুরু করেন। রিয়া কাপুরের এই সিনেমা মুক্তির পরপরই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে। যার প্রধান কৃত্তিত্ব অবশ্যই তার। বুঝতেই পারছেন কারিনা কাপুর খানের কথাই বলা হচ্ছে।

তৈমুর আলি খানের জন্মের পরও যাকে ক্যারিয়ার নিয়ে সমানভাবে ভাবতে দেখা গেছে। অভিনয়ের পাশাপাশি কখনও কোন ম্যাগাজিনের শুট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। আবার কখনও বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য বিদেশে ছুটে যেতে হয়েছে তাকে। স্বামী, সংসার সামলে ছেলেকে সময় দিয়েও কীভাবে অভিনয় জীবনকে এগিয়ে নিয়ে যেতে হয়, তা স্পষ্ট করে দেন বেগম সাহেবা।

সম্প্রতি ভগ ম্যাগাজিনের ফটোশুটের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। ওই সাক্ষাত্কারে কারিনা বলেন, তিনি আরও ভাল মা হতে চান। কিন্তু, তা করতে গিয়ে জীবনের সব ভাললাগা, মন্দ লাগাগুলির দিক থেকে চোখ সরিয়ে রাখতে পারবেন না।

তার কথায়, নিজে যদি খুশি থাকা না যায়, তাহলে পরিবারকে কীভাবে খুশি রাখবেন তিনি? তাই, মা হওয়ার পাশাপাশি অভিনয় জীবনও তার কাছে সমান গুরুত্বপূর্ণ বলে স্পষ্ট জানান করিনা।

এদিকে 'ভিরে ডি ওয়েডিং'র পর করিনার হাতে রয়েছে পর পর দুটি বড় প্রজেক্ট। করণ জহরের 'তখত' এবং অক্ষয় কুমারের 'গুড নিউজ'। 'তখত'-এ রণবীর সিং এবং আলিয়া ভাট রয়েছেন কারিনার বিপরীতে। অন্যদিকে, 'গব্বর ইস ব্যাক'-এর পর এবার ফের অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কারিনা কাপুর খান। যা নিয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা।