বিরক্ত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে এখন চীনের সানাইয়া শহরে আছেন জান্নাতুল ফেরদৌসী ঐশী। তিনি বাংলাদেশের হয়ে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন। এর আগে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন তিনি। এখন ওয়ার্ল্ডের মঞ্চে লড়বেন তিনি। তবে ফেসবুকসহ মোবাইল প্ল্যাটফর্ম মবস্টার নিয়ে ঝামেলায় আছেন এই সুন্দরী। যোগাযোগের এই সব মাধ্যমে তাকে নিয়ে অনেকগুলো ভুয়া আইডি খোলা হয়েছে। যা নিয়ে বিরক্ত তিনি।
 
গতকাল সোমবার ফেসবুকে ভিডিও বার্তায় জান্নাতুল ফেরদৌসী ঐশী বলেন, ‘আমার নামে যারা ফেক অ্যাকাউন্ট খুলছেন, কেন খুলছেন জানি না। এতে আপনাদের কী লাভ? বরং আমার ক্ষতি হচ্ছে। আপনাদের সাপোর্ট আমার দরকার। আমার অনেক কমেন্ট লাইক শেয়ার অন্য আইডিতে চলে যাচ্ছে। আমি দেশের বাইরে আছি। দেশের প্রতিনিধি হয়ে এসেছি। নিজের দেশের মানুষ যদি আমার ক্ষতি করেন, তাহলে কীভাবে সামনে দিকে এগিয়ে যাব! এখন আপনাদের লাইক, কমেন্ট ও শেয়ার গুরুত্বপূর্ণ আমার জন্য।’

তিনি আরো বলেন, মবস্টারের ওনারা আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। আমার অ্যাকাউন্ট ভেরিফাইড করতে চাচ্ছেন। কিন্তু তিনি আমার আসল অ্যাকাউন্ট খুঁজে পাচ্ছেন না। আমি তাকে বললাম যে, অনেক ফেক অ্যাকাউন্ট খোলো আছে বলে আসলটা পাচ্ছেন না। তখন আমার পাশে অন্য দেশের এক মিস ওয়ার্ল্ড প্রতিযোগী বললেন, তোমার দেশের মানুষের খেয়ে দেয়ে কাজ নেই!’

ঐশী বলেন, আমার দেশের মানুষের কারণে এমন কথা শুনতে হবে, যে খেয়ে দেয়ে কাজ নেই। এসময় তিনি তার ফেক অ্যাকাউন্টগুলো মুছে ফেলার অনুরোধ জানান।

১০ নভেম্বর চীনের উদ্দেশে বাংলাদেশ ছাড়েন ঐশী। এখন তিনি চীনের সানাইয়া শহরে আছেন। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ৬৮তম আসরে ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে সেরার লড়াইয়ে আছেন। আগামী ৮ ডিসেম্বর মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালে হবে। পিরোজপুরের মাটিভাঙ্গা এলাকার মধ্যবিত্ত পরিবারের মেয়ে জান্নাতুল ফেরদৌসী ঐশী।