মন্ত্রীদের নিয়ে সালমানের সাইক্লিং

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

মুম্বাইয়ের পীচ ঢালা রাস্তায় মাঝেমাঝেই সাইকেলে চড়ে ঘুরতে দেখা যায় সালমান খানকে। তবে এবার শহরের মসৃণ পথের বদলে পাহাড়ি এলাকায় সাইক্লিং করলেন বলিউড সুলতান। এ সময় তার সঙ্গ দেন অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খানাডু ও কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজ্জু।
গতকাল বৃহস্পতিবার অরুণাচলে ‘মেচুকা অ্যাডভেঞ্চার’ অনুষ্ঠানের সূচনা করেন সালমান। এ সময় তিনি অনুষ্ঠানে ২২ লাখ টাকা দান করেন। ইতিমধ্যেই সালমানের সাইক্লিংয়ের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনুষ্ঠানে অংশ নেওয়ায় সালমানকে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী কিরেন রিজ্জু নিজের টুইটার অ্যাকাউন্টে।
গতকাল সকাল সাড়ে ১০টায় একটি চার্টার্ড ফ্লাইটে সালমান পাঞ্জাব থেকে ডিব্রুগড় পৌঁছায়। এরপর সেখান থেকে মূখ্যমন্ত্রী রিজ্জু ও সালমান সোজা সেচুকা পৌঁছান বিশেষ হেলিকপ্টারে। সেখানে এমটিবি অরুণাচল ২০১৮-এর দ্বিতীয় অ্যাডিশনের শেষে ষষ্ঠ বার্ষিক ‘মেচুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যাল’ এ যোগ দেন তারা।
গত ১৪ নভেম্বর অরুণাচলে মাউনটেন তরাই বাইকিং (এমটিবি) ২০১৮-এর শুরু হয় করেন।  প্রায় ৮০ জন রাইডার অংশ নেন মেচুকা পর্যন্ত এই যাত্রায়।  রাজ্যের পশ্চিমে সিয়াং জেলায় সমুদ্রতল থেকে ছয় হাজার ফুট উচ্চতায় মেচুকা অন্যতম পর্যটন কেন্দ্র।  প্রায় ১০টি দেশের থেকে রাইডার এখানে অংশ নিতে এসেছেন। তার মধ্যে আমেরিকা ও জার্মানির প্রতিনিধিরাও রয়েছেন।