দীপবীরের মুম্বাই রিসেপশনে অতিথিদের জন্য থাকছে উপহার

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

রণবীর সিং ও দীপিকা পাডুকোন বিয়ের ধুমধামের রেশ যেন কাটছেই না। ইতালির লেক কোমো'তে বিয়ে থেকে শুরু করে বেঙ্গালুরুর লীলা প্যালেসে রিসেপশনে পার্টি- সবটাতেই ছিল ধুমধাম। তাই মুম্বাইয়ের রিসেপশনও থাকছে সেই ঘটা। সবাই এবার 'দীপবীর'কে আরও একবার অনন্য সাজে দেখার অপেক্ষায়। এরই মধ্যে এই তারকা জুটির পাঠানো আমন্ত্রণপত্রের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী মনীষা কৈরালা। সেই ছবি ভাইরালও হয়ে গেছে।

মুম্বাই রিসেপশনে 'দীববীর'-এর পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের 'রিটার্ন গিফট'ও দেওয়া হবে। এই 'রিটার্ন গিফট'-এর ছবি প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, সিলভার প্লেটেড ফটো ফ্রেমে 'দীপবীর'-এর বিয়ের ছবি রয়েছে। তার পাশে দেখা যাচ্ছে বেশ কিছু বাক্স রাখা রয়েছে। 

জানা যাচ্ছে, এই বলিউড দম্পতি আমন্ত্রিতদের হাতে তৈরি রূপার ফটোফ্রেম দেবেন। যদিও ফটোফ্রেমটি নাকি শুধুই একটা আবরণ। বিপরীত দিকে অতিথিদের জন্য বিশেষ নোট লেখা থাকবে। 

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বিয়ে হয় রণবীর-দীপিকার। কঙ্কোনি ও সিন্ধি রীতিতে বিয়ে পর্ব সম্পন্নের পর গত ২২ নভেম্বর বেঙ্গালুরুতে রিসেপশন পার্টি করেন তারা। এবার অপেক্ষা আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য মুম্বাইয়ে গ্র্যান্ড রিসেপশনের। আর এই রিসেপশনে আমন্ত্রিতদের হাতেই এই উপহার তুলে দেওয়া হবে।