বিয়ের দিন পাকা!

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

এখন আর রাখঢাক নেই। প্রকাশ্যে দিব্যি হাতে হাত ধরে ঘুরছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। পাপারাজ্জিদের দেখেও তাঁরা আর লুকোচুরি খেলেন না। মালাইকা-অর্জুনের প্রেমের কথা বিটাউনের অলিগলিতে কান পাতলেই শোনা যায়। তাঁদের বিয়ের গুঞ্জনও বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছে। এবার বিয়েটা সেরে ফেলতে চান মালাইকা। বিয়ের দিনও নাকি ঠিক হয়ে গেছে। শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা।

গত বছরের মতো এ বছরও বলিউডে একাধিক বিয়ের কথা শোনা যাচ্ছে। জোর খবর, বিটাউনে বিয়ের উৎসব শুরু হবে ফারহান আখতার আর শিবানী দান্ডেকরের বিয়ে দিয়ে। এর পরপর নাকি আরবাজ খানের সাবেক পত্নী মালাইকা বিয়ে করবেন তাঁর প্রেমিক অর্জুনকে। এমনই এক খবর পাওয়া গেছে মালাইকার ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে। এই বলিউড সুন্দরী তাঁর টিমকে জানিয়েছেন, মার্চের শেষ দিকে অথবা এপ্রিলের গোড়ায় একটা বড়সড় অনুষ্ঠান হতে চলেছে। তাঁর দলের সবাইকে যেন ওই সময় পাওয়া যায়।
জানা গেছে, মালাইকা সুষ্ঠুভাবে তাঁর বিয়ে সম্পন্ন করতে চান। তাই বেশ ঘটা করে অর্জুন-মালাইকা বিয়ে করবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। বিয়ের পর এই জুটি বড়সড় রিসেপশনের আয়োজন রাখবেন।
‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে ফাঁস হয়ে গেছে মালাইকা-অর্জুন একের অপরের সঙ্গে ডেট করছেন। অর্জুন এই শোতে স্বীকার করেছেন, তিনি আর একা নন। এমনকি সঞ্জয় কাপুর তাঁর সঙ্গে মালাইকা-অর্জুনের একটি ছবি পোস্ট করে ইঙ্গিত দিয়েছেন, এই বিয়েতে তাঁরও সম্মতি আছে। তবে এই সম্পর্কে মোটেও খুশি নন বলিউডের সুলতান সালমান খান। তিনি প্রথম থেকেই এই সম্পর্কের বিপক্ষে। এর আগে ভাইজানের বোন অর্পিতার সঙ্গে অর্জুনের প্রেমের সম্পর্ক ছিল। শোনা গেছে, সালমান অর্জুনের ওপর এতটাই চটে আছেন যে বনি কাপুরের দুটি ছবির প্রস্তাব তিনি না করে দিয়েছেন। এখন দেখা যাক, মালাইকা-অর্জুনের বিয়ের পর তাঁর রাগ কমে কি না।