হলিউডেই স্থায়ী হচ্ছেন প্রিয়াঙ্কা!

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বলিউডকে একপ্রকার ছেড়েই দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে পদাপর্ণ করার পর থেকেই বলিউডের নতুন কোনো ছবিতে দেখা যায়নি তাকে। গত বছর শেষ দিকে হলিউডের গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই ছুটিতে এই জুটি। বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন দুজন। এক কথায় হানিমুনের ছুটি। যা চলবে পুরো জানুয়ারি মাস। এদিকে ইতিমধ্যে প্রিয়াঙ্কা হলিউডে তার অভিনীত নতুন একটি সিনেমার কাজ শেষ করেছেন। অনেকটা গোপনেই শুটিং করেছেন নায়িকা। এরই মধ্যে সেই সিনেমার পোস্টার প্রকাশ পেয়েছে। সিনেমাটির নাম ‘ইস নট ইট রোমান্টিক’।

আমেরিকান অস্ট্রেলিয়ান ফ্যান্টাসি কমেডি এ সিনেমাটি পরিচালনা করেছেন টোড স্ট্রস এবং সুলসন। এখানে প্রিয়াঙ্কার পাশাপাশি হলিউডের জনপ্রিয় তারকা লিয়াম হোমসওয়াথর্, রেবেল উইলসনসহ অনেকে। 

প্রিয়াংকার প্রথম হলিউড সিনেমা ছিল ‘বেওয়াচ’। সেই সিনেমাতে ব্যাপক খোলামেলা হয়ে হাজির হয়েছিলেন তিনি। দ্বিতীয় সিনেমাতেও সেই ধারাবাহিকতা অব্যাহত থাকছে। কমেডি সিনেমা হলেও প্রিয়াঙ্কা নিজের শরীরি আবেদন ছড়িয়েছেন ‘ইস নট ইট রোমান্টিক’ সিনেমাতেও। বেশ কয়েকটি দৃশ্যে তিনি বিকিনি পরে ক্যামেরাবন্দিও হয়েছেন। আসছে ১৪ ফেব্রæয়ারি সিনেমাটি মুক্তি পাচ্ছে। এ বিষয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘সিনেমাটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি দিক হয়ে থাকবে। এখানে আবেদনময়ী প্রিয়াঙ্কাকে সবাই দেখতে পারবেন।