সালমান খানের ব্যাটিংয়ে অন্তর্জালে ঝড়!

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

গেল বছরটা বলিউড সুপারস্টার সালমান খানের খুব একটা ভালো যায়নি। তাঁর অভিনীত ‘রেস-৩’  বক্স অফিসে তেমন ব্যবসায় করতে পারেনি। শুধু তা-ই নয়, দুর্বল গল্পের জন্য চিত্রসমালোচকদের তোপের মুখে পড়ে ছবিটি।  নতুন বছরে বলিউড ভাইজানের কাছে ভক্তদের প্রত্যাশা অনেক।

সালমান-অনুরাগীদের আশা, আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে ফের রুপালি পর্দায় তুফান ছোটাবেন এ মহাতারকা। এখন এই ছবির শেষের দিকের শুটিং চলছে।

শুটিং সেটের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন সালমান খান। সেখানে দেখা যাচ্ছে, কাজের অবসরে ক্রিকেট খেলছেন এ তারকা। শুধু অভিনয়েই পারঙ্গম নন সালমান, ব্যাটসম্যান হিসেবেও যে সেরা, তা দেখা গেল ভিডিওতে। আর এই ভিডিওটি এখন অন্তর্জালে ভাইরাল।

ইনস্টাগ্রামে শেয়ার করা সালমানের ভিডিওটি এ পর্যন্ত ২৪ লাখের বেশি দর্শক দেখেছেন। তা ছাড়া সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভক্তদের হাত ঘুরছে ভিডিওটি। ক্যাপশনে সালমান লিখেছেন, ‘ভারত খেলেঙ্গা’।

‘ভারত’ কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক। এতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। আগামী ঈদে পর্দায় উঠবে ছবিটি।

সালমান খানের ভক্তদের জন্য বিশেষ বছর ২০১৯। শিগগিরই সুপারহিট ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শুটিং শুরু হতে যাচ্ছে। সালমানের ভাই আরবাজ খান এ খবর নিশ্চিত করেছেন।