শুটিংয়ে শাকিব-অপু!

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি ছিল শাকিব খান ও অপু বিশ্বাস। তবে সংসার ভাঙার পর তাদের আর একসঙ্গে শুটিং করা হয়ে উঠেনি। সংসার ভাঙার পর এই প্রথম এফডিসিতে দুজনে জুটি হয়ে নয়, দুজন শুটিং করছেন দুই সেটে।

এফডিসির ৩ নম্বর শুটিং ফ্লোরে শাহিন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ ছবির শুটিং করছেন শাকিব। এছাড়া আকাশ আমিন পরিচালিত এক নম্বর শুটিং ফ্লোরে 'সুন্দরী নারিকেল তেল'-এর একটি বিজ্ঞাপন করছেন অপু।

শাহিন সুমন বলেন, এই ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নায়িকা শবনম বুবলী। যদিও এই পর্যায়ের শুটিংয়ে নেই তিনি।

অন্যদিকে 'সুন্দরী নারিকেল তেল'-এর নির্মাতা আকাশ আমিন বলেন, 'সুন্দরী নারিকেল তেল'- বিজ্ঞাপনে অনেক সুন্দর কাজ করেছেন অপু বিশ্বাস। আশা করি আগামী মাসের প্রথম থেকে দেশের সব কটি টিভি চ্যানেলে বিজ্ঞাপনটি দর্শক দেখতে পাবেন।

বিজ্ঞাপনের বিষয়ে অপু বিশ্বাস বলেন, বিজ্ঞাপনে কাজ করতে আমার ভালো লাগে। কোনো বিজ্ঞাপন করার আগে সেই পণ্যের গুণগতমান যাচাই-বাছাই করি। যেন দর্শকরা প্রতারিত না হয়।

প্রসঙ্গত, শাকিব খান বর্তমানে শাহীন সুমন পরিচালিত সিনেমা ‘একটি প্রেম দরকার’ ও শামীম আহমেদ রনী পরিচালিত ‘শাহেন শাহ’ সিনেমার শুটিং নিয়ে ব্যাস্ত আছেন। শাকিব অভিনীত সিনেমা ‘নোলক’ মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়া শাকিব খানের নতুন সিনেমা ‘বীর’ এর পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকায় এখন পর্যন্ত ছবিটির কাজ শুরু হয়নি।

অন্যদিকে অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।