বিচ্ছেদের পর অভিনেতা সুশান্তকে নিয়ে মুখ খুললেন অঙ্কিতা লোখন্ডে

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সেলেব জুটি ছিলেন তাঁরা। 'পবিত্র রিস্তা'-র সময় থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। কিন্তু, ২০১৬ সালে ভেঙে যায় সেই সম্পর্ক। বুঝতেই পারছেন, সুশান্ত সিং রাজপুত এবং তাঁর প্রাক্তন অঙ্কিতা লোখন্ডের কথা বলা হচ্ছে। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর এবার বিকি জৈন নামে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। সম্প্রতি তাঁর এবং বিকির সম্পর্কের কথা অভিনেত্রী স্বীকারও করে নিয়েছেন।

বিকি জৈনের সঙ্গে সম্পর্কে জড়ালেও পুরনো সম্পর্ক থেকে সরে আসার পর থেকে প্রাক্তনকে নিয়ে বিশেষ মুখ খুলতে দেখা যায়নি অঙ্কিতাকে। কিন্তু, বিকির সঙ্গে নতুন সম্পর্কে জড়ানোর পর এবার প্রাক্তন সুশান্তকে নিয়ে মুখ খুললেন 'মনিকর্ণিকা' অভিনেত্রী।

তিনি বলেন, যতদিন পর্যন্ত সম্পর্ক ছিল, সেই সম্পর্ককে যথেষ্ঠ সম্মান দিতেন। সুশান্তও সম্পর্ককে যেমন সম্মান দিতেন তেমনি তাঁর ভাল কাজেরও প্রশংসা করতেন। তাই এতে ভুলের তো কিছু নেই। একটা সম্পর্ক তৈরি হলে, সেখানে একে অপরের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা থাকাটা অত্যন্ত জরুরি। সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকালীন, তাঁদের দু'জনের মধ্যে ভাবনার সেই আদানপ্রদান ছিল বলে মন্তব্য করেন অঙ্কিতা। শুধু তাই নয়, 'মনিকর্ণিকা'-য় তাঁকে দেখার পর, সুশান্ত তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন, এতে ভুলের কিছু নেই। সুশান্তের শুভেচ্ছার প্রেক্ষিতে তিনিও পাল্টা উত্তর দিয়েছেন বলেও জানান অঙ্কিতা।

এদিকে 'মনিকর্ণিকা'-য় অঙ্কিতা লোখন্ডের ঝলকারি বাই-এর রূপ প্রকাশ্যে আসার পর অঙ্কিতা লোখন্ডেকে শুভেচ্ছা জানান সুশান্ত সিং রাজপুত। অঙ্কিতার লুক দেখে তিনি আপ্লুত। অঙ্কিতা যেন এভাবেই দিনের পর দিন আরও উন্নতি করতে পারেন, ঈশ্বরের কাছে সেই প্রার্থনাই করছেন বলেও জানান 'কেদারনাথ' অভিনেতা।
প্রসঙ্গত, বলিউডে পা রাখার পর অভিনেত্রী কৃতি শ্যানন-এর সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত সিং রাজপুত। সেই কারণেই অঙ্কিতা লোখন্ডের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়।