তুলা থেকে আদনান

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

গত বছর ‘পোড়ামন ২’ চলচ্চিত্র দিয়ে নায়ক হিসেবে অভিষেক হয়েছে সিয়ামের। প্রথম ছবিতেই বাজিমাত করেছেন এ নায়ক। পেয়েছেন দর্শকদের ভালোবাসা। সেই ভালেবাসাকে পূজি করেই একই বছর মুক্তি পায় তার অভিনীত ‘দহন’ ছবিটি। দুটি ছবিতেই সিয়ামের নায়িকা হিসেবে থাকেন পূজা চেরি।  দুই ছবি দিয়েই দর্শকদের কাছে পাক্কা অভিনেতা হিসেবে পরিচিতি পান তিনি। ঢাকাই ছবির আলোচিত নায়কের খেতাব মিলে গত বছর। 

সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দহন’এ তুলা চরিত্রে অভিনয় করে  ভূয়সী প্রশংসা পাওয়া সিয়াম এবার অভিনয় করছেন ঢাকা অ্যাটাক’খ্যাত পরিচালক দীপঙ্কর দিপনের ওয়েব ফিল্ম ‘লিলিথ’এ। এতে সিয়ামকে দেখা যাবে ‘স্ট্যান্ড-আপ কমেডিয়ান’ হিসেবে। 

সিয়াম বলেন, ‘লিলিথে আমি আদনান চরিত্রে অভিনয় করছি। দারুন গল্প । এতে একজন নির্মাতার ভাবনায় ভবিষ্যৎ ঢাকা কেমন হতে পারে সেটাই দেখানো হয়েছে। ওয়েব ফিল্ম হলেও পুরোপুরি সিনেমার ফ্লেবার থাকছে এতে।’

উত্তরায় ‘লিলিথ’য়ের শুটিং শুরু হয় ১৬ জানুয়ারি। বৃহস্পতিবার এফডিসিতে শেষ হয় ছবিটির শুটিং। এতে সিয়ামের সঙ্গে ছিলেন নাবিলা। ওয়েব সিরিজ নয় এটি । ওয়েব ফিল্ম। এর ব্যাপ্তীকাল ৪০ মিনিট। ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মের প্ল্যাটফর্ম হইচইয়ের ব্যানারে মুক্তি দেয়া হবে বলে জানান পরিচালক দীপঙ্কর দীপন। 

এদিকে সিয়াম অভিনয় শেষ করেছেন তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’। ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। মুক্তি পাবে ৮ ফেব্রুয়ারি।