বঙ্গবন্ধুর হাতে গড়া বিমানে কোনো দুর্নীতি সহ্য করা হবে না

January 29, 2019, 9:46 am নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, ‘‌জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বিমানে কোনো প্রকার দুর্নীতি সহ্য করা হবে না। যারাই দুর্নীতিতে যুক্ত থাকবে তা সনাক্ত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সোমবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সভাকক্ষে জাপান, ওমান, সংযুক্ত আরব আমিরাতসহ বিশ্বের বিভিন্ন দেশের সিআইপিদের সংগঠন নন রেসিডেন্স বাংলাদেশি (এনআরবি) সিআইপি (বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি) অ্যাসোসিয়েশনের বৈঠকে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী বিমান পুনর্গঠনে অত্যন্ত আন্তরিক। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সকলের সহযোগিতায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের সুনাম ফিরিয়ে আনা হবে। বিমানের গ্রাহক সেবার মানোন্নয়ন এর পাশাপাশি বিমান সংশ্লিষ্ট সকল খাতে গ্রাহক হয়রানি প্রতিরোধ করা হবে। ইতিমধ্যেই বিমানের গ্রাউন্ড হেন্ডেলিংসহ সংশ্লিষ্ট সকল খাতে গ্রাহক সেবার মান উন্নত করে তুলতে কাজ শুরু হয়েছে।’

মাহবুব আলী বলেন, ‘বর্তমান প্রধানমন্ত্রীর গতিশীল ও যোগ্য নেতৃত্বে গত ১০ বছরে দেশে ব্যবসার অনুকূল পরিবেশ বিরাজ করছে।’ আগামী দিনেও প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে উল্লেখ করে প্রতিমন্ত্রী প্রবাসীদের দেশে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগের আহ্বান জানান। তিনি সকলকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জাতীয় পতাকাবাহী বাংলাদেশ বিমানে চড়ারও আহ্বান জানান।

বৈঠকে প্রতিমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের কর্মকর্তা ও এন আর বি সিআইপি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহাবুবুর রহমান, চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি মোহাম্মদ ইয়াসিন চৌধুরীসহ সংগঠনের অন্যান্য সদস্যগণ।

এনআরবি সিআইপিদের সঙ্গে বৈঠকে বিমান প্রতিমন্ত্রী, বঙ্গবন্ধুর হাতে গড়া বিমানে কোনো দুর্নীতি সহ্য করা হবে না।