প্রথমবার সংসদে যাওয়া নিয়ে যা বললেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের বুধবার রাতের ম্যাচে ঢাকা ডাইনামাইটসের কাছে পাঁচ উইকেটে হেরেছে রংপুর রাইডার্স। বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারের এ ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হন রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মোত্তর্জা।

এ সংবাদ সম্মেলনে মাশরাফিকে খেলা ছাড়া আরও একটি বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। আর তা হলো- গত মঙ্গলবার প্রথমবারের মতো সংসদ অধিবেশনে যোগ দিয়েছিলেন মাশরাফি।

প্রথমবারের মতো সংসদে যাওয়ার অনুভুতি কেমন ছিল তা নিয়ে মাশরাফিকে প্রশ্ন করেন এক সাংবাদিক। তবে বাংলাদেশ ক্রিকেট দলের এ অধিনায়কের সংসদে যাওয়ার অনুভূতি কেমন ছিল, তা আর সবার জানা হয়ে ওঠেনি। মাশরাফির ভাষায়, ‘প্রেস কনফারেন্সে ক্রিকেটটাই থাকুক।’ এ ছাড়া প্রশ্নকারী ওই সাংবাদিককে তিনি বলেন, ‘এ প্রশ্নের উত্তর বাইরে গিয়ে দেব আপনাকে।’

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি বিন মোর্ত্তজা। গত ৩০ জানুয়ারি সংসদের প্রথম অধিবেশন শুরু হলেও সে সময় বিপিএলের কারণে ব্যস্ত থাকায় অধিবেশনে যোগ দিতে পারেননি তিনি। শপথ গ্রহণের পর মঙ্গলবারই প্রথম সংসদে আসেন মাশরাফি।