আসছে স্যামসাং গ্যালাক্সি এস ১০ ও ১০‍ প্লাস

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

দেশের বাজারে নতুন স্মার্টফোন গ্যালাক্সি এস ১০ আনছে স্যামসাং। গতকাল মঙ্গলবার নতুন এই স্মার্টফোন গ্রামীণফোনের সঙ্গে অংশীদারত্বের ভিত্তিতে দেশের বাজারে উন্মুক্ত করেছে স্যামসাং বাংলাদেশ। এ ফোনটির জন্য আজ বুধবার থেকে আগাম ফরমাশ নেবে প্রতিষ্ঠানটি।

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, গ্যালাক্সি এস ১০ সিরিজের ফোনগুলোতে এইচডিআর ১০+ ফিচার রয়েছে যাতে বেজেলহীন সিনেমাটিক ইনফিনিটি ডিসপ্লে ব্যবহারের অভিজ্ঞতা দেবে। একে পরবর্তী প্রজন্মের স্ক্রিন প্রযুক্তি বলা হয়। অ্যামোলেড স্ক্রিনে আলট্রা সনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও এতে আছে মোবাইল ওয়্যারলেস পাওয়ার শেয়ার প্রযুক্তি, যা ওয়্যারলেস চার্জিং সুবিধাযুক্ত যেকোনো স্মার্টফোন এবং পরিধানযোগ্য ডিভাইসে চার্জ সরবরাহ করতে পারবে।

গ্যালাক্সি এস ১০ ও গ্যালাক্সি এস ১০ প্লাসে রয়েছে ১২ মেগাপিক্সেলের ওয়াইড লেন্স, ১২ মেগাপিক্সেলের টেলিফটো ও ১৬ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্সের সমন্বয়ে ৩টি রিয়ার প্রো-গ্রেড ক্যামেরা। বাজারে গ্যালাক্সি এস ১০ ই, গ্যালাক্সি এস ১০ ও গ্যালাক্সি এস ১০ প্লাসের দাম যথাক্রমে ৭৪ হাজার ৯০০ টাকা, ৮৯ হাজার ৯০০ টাকা ও ৯৯ হাজার ৯০০ টাকা।

স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘এতে উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয় করা হয়েছে। গ্যালাক্সি এস ১০-এর ডিভাইসগুলো উন্মোচনের মধ্য দিয়ে আমরা পরবর্তী প্রজন্মের স্মার্টফোনের দিকে যাচ্ছি। আগাম ফরমাশের ক্ষেত্রে ক্যাশব্যাকসহ নানা সুবিধা দেওয়ার কথা বলেছে স্যামসাং। এ ছাড়া গ্রামীণফোনের গ্রাহকেরা গ্যালাক্সি এস ১০ ব্যবহারের ক্ষেত্রে পাবেন ফোর–জি ডেটাসহ ১০ জিবির ইন্টারনেট প্যাকেজ। এ ছাড়া এটি কিস্তিতে কেনার সুবিধাও থাকবে।’