ঐশ্বরিয়াকে আন্টি ডেকেছিলেন সোনম

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

একবার শোবিজে বেশ হট্টগোল পাকিয়েছিলেন সোনম কাপুর। এক অনুষ্ঠানে প্রকাশ্যেই ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘আন্টি’ বলে ডেকে ছিলেন সোনম কাপুর।একটি কসমেটিক ব্র্যান্ডের পণ্যদূত হয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর, আর সেই ব্র্যান্ডটির উদ্বোধন করেছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই।

জানা গেছে , ঐশ্বরিয়া অন্য প্রজন্ম থেকে আসা আন্টি ২০১১ সালে বলেছিলেন সোনম। পরে অবশ্য আত্মপক্ষ সমর্থন করে একটি যুক্তিও দাঁড় করিয়েছিলেন কাপুরকন্যা।

এক বিবৃতিতে তিনি বলেছিলেন, ঐশ্বরিয়া রাই তার বাবা অনিল কাপুরের সঙ্গে সিনেমায় রোমান্স করেছিলেন। আর তাই তাকে আন্টি ডাকাটাই যুক্তিসংগত। তবে পরে এ নিয়ে প্রকাশিত সব খবর উড়িয়ে দেন সোনম। পরে অবশ্য সোনম বলেছিলেন যে তাকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছিল।

যদিও ওই বিতর্ক নিয়ে কোনো মন্তব্যই করেননি ঐশ্বরিয়া রাই। তবে পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছিল, ওই বছরের কান চলচ্চিত্র উৎসবে সোনম যেন লালগালিচায় হাঁটতে না পারেন, সে ব্যবস্থা করেছিলেন ঐশ্বরিয়া।

যা হোক, সোনম কাপুরকে সম্প্রতি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবিতে দেখা গেছে। প্রথমবারের মতো বাবা অনিল কাপুরের সঙ্গে এক ছবিতে দেখা গেছে তাকে। এ ছবিতে আরো ছিলেন রাজকুমার রাও। বক্স অফিসে খুব একটা ভালো করেনি এ ছবি।

অন্যদিকে, বলিপাড়ায় গুঞ্জন ছিল, ‘গুলাব জামুন’ ছবিতে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বাঁধবেন ঐশ্বরিয়া রাই। তবে সাম্প্রতিক খবর বলছে এই প্রকল্প থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন এ যুগল।