দেশে ফিরলেই সিমলাকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় চিত্রনায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ। বর্তমানে ভারতের মুম্বাইয়ে থাকা সিমলা দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে। বিমান ছিনতাইচেষ্টায় নিহত পলাশের সম্পর্কে তার কাছে জানতে চাওয়া হবে।

 

পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, বাংলাদেশ বিমানের বোয়িং ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনার তদন্ত হচ্ছে। এই বিষয়ে জানার জন্য যাকে প্রয়োজন তাকেই জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

তিনি বলেন, ‘পলাশের ব্যক্তিগত জীবনের তথ্য জানা দরকার। নায়িকা সিমলা তার স্ত্রী ছিলেন, তাকেও জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে।’

রবিবার সন্ধ্যায় বিমান ছিনতাইচেষ্টার ওই ঘটনায় চট্টগ্রামের পতেঙ্গা থানায় দায়ের করা মামলার তদন্ত করছে চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। পলাশের ব্যক্তিগত কিছু তথ্য এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তার বিষয়ে নানা তথ্য উঠে আসছে প্রতিনিয়ত। এ বিষয়গুলোও গুরুত্ব পাচ্ছে তদন্তে।

তদন্ত সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, তদন্তে কমান্ডো অভিযানে নিহত পলাশের জঙ্গি সংশ্লিষ্টতা আছে কী না বা এর নেপথ্যের হোতাদের খুঁজে বের করা, বিমানটি ছিনতাই পরবর্তী পরিকল্পনা উদঘাটন, পলাশের ব্যক্তিগত ও পারিবারিক বিষয়গুলোকে গুরুত্ব দেয়া হচ্ছে।