৪ দিনে ২ কোটি আয় করেছে নিরবের বাংলাশিয়া

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ঠিক এই মুহূর্তে কুয়ালালামপুরে অবস্থান করছেন চিত্রনায়ক নিরব। সেখান থেকেই নিশ্চিত করলেন তাঁর মালয়েশীয় চলচ্চিত্রটি এ পর্যন্ত আয় করেছে এক মিলিয়ন রিঙ্গিত যার বাংলাদেশি মূল্যমান দাঁড়ায় ২ কোটি টাকা। মালয়েশিয়ার ১১৬টি সিনেপ্লেক্সে মুক্তিপ্রাপ্ত এই চলচ্চিত্রটি প্রথম দিনেই আয় করে ৪৪ লাখ টাকা। ২৮ ফেব্রুয়ারি, ১ থেকে ৩ মার্চ পর্যন্ত বক্স অফিসে ছবিটির আয় এক মিলিয়ন রিঙ্গিত। 

মালয়েশীয় চলচ্চিত্র সূত্রে জানা যায় এ খবর। এরপর যোগাযোগ করা হয় নিরবের সঙ্গে। নিরব কালের কণ্ঠকে কুয়ালালামপুর থেকে মোবাইল ফোনে জানান, 'বাংলাশিয়া সেখানে ভালো ব্যবসা করছে। তিনি বলেন, হয়তো ভেবেছি প্রথম দু'দিন ব্যবসা ভালো করবে, এরপর সূচক নিম্নগামী হবে। কিন্তু বাংলাশিয়া ২.০ ক্রমশ প্রশংসা পাচ্ছে, একই সাথে সূচক উর্ধ্বমূখী হচ্ছে।'

তিনি বলেন, 'এই ছবির দর্শক বেশিরভাগ মালয়েশীয়। মান্দারিন ভাষার দর্শক ক্রমেই ছবিটিকে আপন করে নিচ্ছে। প্রবাসী বাংলাদেশিরাও ছবিটি দেখছেন। তবে চাইনিজদের আগ্রহ আমাকে অবাক করেছে। বাংলাশিয়া কুয়ালালামপুরে মিডভ্যালি মেগামলে ১৩ টি প্রদর্শনী চলেছে।'

বাংলাশিয়া ২.০ মালয়েশিয়ার স্থানীয় প্রযোজনায় নির্মিত। এ ছবির মুক্তি উপলক্ষে বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছেন নিরব।

ছবিটি পরিচালনা করেছেন মালয়েশিয়ার জনপ্রিয় পরিচালক নেমউই। এতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের মডেল ও অভিনেত্রী আতিকা সোহাইমি। ৯২ মিনিটের ছবিটির নাম প্রথমে ‘মাংগালা কাউবয়’ ছিল, পরে নামকরণ করা হয় ‘বাংলাশিয়া ২.০’। চলচ্চিত্রটি মালে, চায়না, ইংরেজি ভাষায় সাবটাইটেল করা হয়েছে।