ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনায় নিউইয়র্কে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারের এই মাহফিলে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আকতার হোসেন। এ সময় প্রদত্ত বক্তব্যে তিনি ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনায় সর্বস্তরের প্রবাসীর প্রতি আহ্বান জানান।

বিশেষ মোনাজাত পরিচালনা করেন আওয়ামী ওলেমা লীগের নেতা মাওলানা সাইফুল আলম সিদ্দিকী। মোনাজাতে অংশগ্রহণকারি নেতৃবৃন্দের মধ্যে আরও ছিলেন সহ-সভাপতি সৈয়দ বসারত আলী, মাহবুবুর রহমান, শামসুদ্দিন আজাদ এবং লুৎফুল করিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, দফতর সম্পাদক হাজী এনাম, ত্রাণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, উপদেষ্টা মাসুদুল হাসান প্রমুখ। 

                                  দোয়া-মাহফিলে বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। 
একই সময়ে নিউইয়র্ক সিটির ব্রুকলীনে নিউকার্ক এলাকায় ওবায়দুল কাদেরের রোগ মুক্তি কামনায় আরেকটি দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয় ‘বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ’র যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে। মাহফিল পরিচালনা করেন স্থানীয় বেলাল মসজিদের ইমাম আহমেদ আব্দুৃল করিম। নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সংগঠনের সভাপতি রমেশ চন্দ্ররায়, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা এবং চন্দন দত্ত, নোয়াখালী সমিতির সাবেক সভাপতি মফিজ উদ্দিন প্রমুখ। 

এর আগের দিন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরীর সভাপতিত্বে।