আবারও একসঙ্গে নাঈম-নাদিয়া

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ ও অভিনেতা এফএস নাঈম। সিরিজটির নাম ‘উই আর ফ্যামিলি’।

 

এটি নির্মাণ করেছেন এসএ হক অলিক। পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে এ ওয়েব সিরিজ। এতে কাজের মাধ্যমে তৃতীয়বার একসঙ্গে কাজ করছেন এ দম্পতি। এতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া আহমেদ বলেন, ‘ওয়েব নাটক প্রচারের একটি নতুন মাধ্যম। প্রথমবারের মতো কাজ করতে পেরে ভালো লাগছে। আরও ভালো লাগছে নাঈমের সঙ্গে কাজ করে।’

এফএস নাঈম বলেন, ‘ওয়েব সিরিজে এটিই আমার প্রথম কাজ। নাদিয়া আমার স্ত্রী হলেও কাজের দিক দিয়ে সে আমার সিনিয়র। তার সঙ্গে কাজ করতে গেলে যেমন উপভোগ করি তেমন অনেক কিছু শিখতেও পারি। এ কাজটিও যত্নসহকারে করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

টিভি নাটকে ব্যস্ত থাকা সত্ত্বেও ওয়েবে কাজ করছেন কেন জানতে চাইলে নাদিয়া বলেন, ‘সত্যিকার অর্থে আমি অভিনয়কে ভালোবাসি। আমার অভিনীত নাটক কোথায় যাবে বা যাবে না, এ নিয়ে আমি ভাবি না। আমি মনে করি কাজ যদি সুন্দর হয় এটি যেখানেই প্রচার হোক দর্শক দেখবেন। আমার গল্প ও চরিত্র ভালো লাগলে কাজ করি। এতে করে এটি যদি টেলিভিশনে প্রচার না হয়ে ওয়েবে হয় তাতে আমার কোনো আপত্তি নেই।’ নাদিয়ার সঙ্গে একমত পোষণ করেন নাঈমও।

তিনি বলেন, ‘আমি কাজকে প্রাধান্য দিই। কোথায় প্রচার হল তা নিয়ে আমি ভাবি না। কাজ সুন্দর হলে দর্শক দেখবেনই।’ উল্লেখ্য, নাঈম এখন ঈদের নাটকের শুটিংয়ের জন্য নেপালে আছেন। অন্যদিকে নাদিয়াও ব্যস্ত আছেন প্রচার চলতিসহ নতুন কয়েকটি ধারাবাহিক নাটক নিয়ে।