মিথিলা আমার ভালো বন্ধু: সৃজিত

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

কয়েকদিন ধরে গুঞ্জন, কলকাতার নামি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে মন দেয়া-নেয়া সেরে ফেলেছেন বাংলাদেশি অভিনেত্রী ও মানবাধিকার কর্মী মিথিলা রশীদ। পরিচালকের ঘনিষ্ঠ মহল জানায়, আগামী বছরের গোড়ার দিকে তারা বিয়ের পিঁড়িতেও বসবেন।

তবে এই গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নির্মাতার দাবি, অভিনেত্রী মিথিলা তার খুব ভালো বন্ধু। তিনি বলেন, ‘টাইমস অব ইন্ডিয়াতে আমি খবরটা পড়েছি। একটা জল্পনা চলছে। এর বেশি কিছু না।’ এই জল্পনা বাস্তবে রূপ নেয়ার কোনো সম্ভাবনা নেই বলেও তিনি জানান।

 

কেরিয়ারে বহু নায়িকার সঙ্গে কাজ করেছেন সৃজিত। কিন্তু হঠাৎ করে মিথিলা ও তাকে জড়িয়ে এমন রসালো খবর কেন? উত্তরে কলকাতার এ চলচ্চিত্র নির্মাতা বলেন, ‘গত নয় বছরে যে কজন নায়িকার সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে ৯০ শতাংশের সঙ্গে এমন জল্পনা ছড়িয়েছে। এটাকে আমি পেশাগত বিড়ম্বনা হিসেবে মেনে নিয়েছি।’

 

সৃজিতের মতে, ‘ঐতিহাসিকভাবে দেখলে, এসব জল্পনা অধিকাংশ সময়ই ভিত্তিহীন হয়েছে। কিছু জল্পনা অবশ্য সঠিকও হয়েছে। যেহেতু আমি ভবিষ্যৎ সম্পর্কে কিছু জানি না, তাই ভবিষ্যতের সম্ভাবনা নিয়ে বলা মুশকিল। তবে মিথিলা আমার ভালো বন্ধু। এটা নিয়ে কোনো সংশয় নেই।’

 

বাংলাদেশের জনপ্রিয় গায়ক অর্ণবের নতুন একটি গানের মিউজিক ভিডিও প্রযোজনা করছে কলকাতার নির্মাতা সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠান। সম্প্রতি রায়চকে এই গানের মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে। সেখানে কলকাতার দুই অভিনয়শিল্পী ইন্দ্রাশিস রায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের মিথিলাকেও দেখা যায়।

গায়ক অর্ণবের মামাতো বোন মিথিলা। সেই সূত্রে পরিচালক সৃজিতের প্রযোজনা সংস্থা এই মিউজিক ভিডিওর সঙ্গে যুক্ত হয়। মিউজিক ভিডিওটির কাজে মিথিলা সম্প্রতি কলকাতা যান। সেখানে পা রাখার পর থেকেই নাকি পরিচালক সৃজিত তাকে পুরো শহরের বিভিন্ন জায়গা ঘুরে দেখান। অর্থাৎ দুইজনের সম্পর্ক শুধুমাত্র শুটিং ফ্লোরে সীমাবদ্ধ নেই বলে গুঞ্জন।

 

এর আগে বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গেও সৃজিতকে জড়িয়ে নানা মুখরোচক সংবাদ ছাপা হয়েছে সংবাদ মাধ্যমে। সেসব খবর এখনও পুরনো হয়নি। সেসব খবরে বলা হয়েছিল, সৃজিতের সঙ্গে জয়ার প্রেমের সম্পর্ক রয়েছে। তারা বিয়েও করতে চলেছেন। এবার সেই সৃজিতের সঙ্গে নাম জড়ালো মিথিলার।

 

অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলার ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে হয়েছিল অভিনেতা ও গায়ক তাহসান রহমান খানের সঙ্গে। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের সংসারে আসে কন্যা সন্তান আয়রা। ভালোই চলছিল তাদের সংসার। যার কারণে বাংলা শোবিজের সবচেয়ে প্রশংসিত জুটিদের অন্যতম বলে বিবেচিত হয়েছিলেন তাহসান-মিথিলা।

 

কিন্তু ২০১৭ সালের ২০ জুলাই সবাইকে অবাক করে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন জনপ্রিয় এই তারকা জুটি। বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে গুঞ্জন উঠেছিল, তাহসান-মিথিলার সংসারে তৃতীয় পক্ষ ঢুকে পড়েছিল। কিন্তু সেই তৃতীয় পক্ষের খোঁজ আজও মেলেনি। তার মধ্যেই আবার গুঞ্জন সৃজিত নামে আরও এক পক্ষকে ঘিরে।