কোথায় হারিয়ে গেলেন শখ

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

মডেলিং করে যতটা আলোচিত হয়েছিলেন, অভিনয়ের ক্ষেত্রে আনিকা কবির শখ তা পারেননি। তবে সম্ভাবনা ছিল অনেক দূর যাওয়ার। কিন্তু ক্যারিয়ার যখন তুঙ্গে তখনই প্রেমের গুঞ্জন; কিছুদিন পর বিয়ে করে কেমন যেন তালগোল পাকিয়ে ফেলেছিলেন তিনি। সংসার-শোবিজ অঙ্গন কোথাও স্থির হতে পারেনি এই মডেল অভিনেত্রী। এখন নেই তার সংসার, ব্যস্ততা নেই শোবিজ অঙ্গনেও। শখ এখন ব্যাক্তিগত জীবন নিয়ে কেমন আছেন সেটাও জানেন না নিকট আত্মীয় ছাড়া অন্য কেউ। যে নম্বর দিয়ে তিনি গণমাধ্যমের সাথে যোগাযোগ করতেন সেটাও বন্ধ অনেক দিন ধরে।

খোঁজ নিয়ে জানা যায়, আপাতত শোবিজ অঙ্গনের কারও সঙ্গেই যোগাযোগ নেই তার। শোবিজ পাড়ার অনুষ্ঠানগুলোতেও খুব একটা দেখা যায় না এই অভিনেত্রীকে। নিজের মতো করে সময় কাটাচ্ছেন তিনি। প্রয়োজন হলে তিনি নিজেই যোগাযোগ করেন সবার সঙ্গে। বেশির ভাগ সময়ই তার মোবাইল বন্ধ পাওয়া যায়। আর এ কারণে অনেকে নির্মাতাই তার সঙ্গে যোগাযোগ করে ব্যর্থ হন।

অভিনেতা নিলয়ের সাথে বিচ্ছেদের পর থেকেই নিজেকে আড়াল রেখেছেন অভিনেত্রী শখ। তখন থেকেই অভিনয়ে অনিয়মিত। একটা সময় অভিনয় থেকে নিজেকে প্রায় গুটিয়ে নেন তিনি। তবে কি অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি?