ধান কেটে ভোটের প্রচার হেমা মালিনীর

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনের ভোটকে সামনে রেখে প্রচারে নেমে পড়েছেন প্রার্থীরা। প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন বলিউডের ‘ড্রিম গার্ল’ খ্যাত অভিনেত্রী হেমা মালিনীও। মথুরা থেকে দ্বিতীয়বারের মতো তাকে প্রার্থী করেছে ক্ষমতাসীন দল বিজেপি।

 

তবে অন্যদের থেকে একটু আলাদা ভাবেই ভোটের প্রচার শুরু করলেন অভিনেত্রী। কাস্তে হাতে নেমে পড়লেন ধানক্ষেতে, শুরু করলেন ধান কাটা। ক্ষেত ভরা সোনালী ধান, নায়িকার পরনেও সোনালী শাড়ি, খোলা চুল হাওয়ায় উড়ছে।

এই দৃশ্য দেখলে যে কেউ মনে করবে, অভিনেত্রী হয়তো কোনো সিনেমার শুটিং করছেন। কিন্তু না, মথুরা গিয়ে এভাবেই রবিবার ভোটের প্রচার চালান এক সময়ের সুপারহিট নায়িকা ও বিজেপির প্রার্থী হেমা মালিনী।

তবে গত পাঁচ বছরে সাংসদ হিসেবে মথুরার বাসিন্দাদের অনেকেই হেমার ভূমিকায় অসন্তুষ্ট। এই রাজ্যের জন্য তিনি বিশেষ কিছুই করেননি বলে অভিযোগ করেছেন অনেকে। বহু মানুষ তার অপেক্ষায় আছে জেনেও রবিবার মথুরা গিয়ে তিনি নাকি বিশ্রাম নিতে গেস্ট হাউসে চলে যান।

উত্তরপ্রদেশের মহাজোটের নেতারা আবার হেমাকে বহিরাগত বলে দাবি করেছেন। তবে অভিনেত্রীর পাল্টা দাবি, গত পাঁচ বছরে মথুরার যে উন্নয়ন তিনি করেছেন, তা এর আগে কেউ করেনি। বৃন্দাবনে তার বাড়ি রয়েছে। তাই নিজেকে বৃন্দাবনবাসী বলেও দাবি করেন তিনি।

২০১৪ সালের লোকসভা নির্বাচনে এই মথুরা থেকে তিন লাখ ৩০ হাজারেরও বেশি ভোটে জিতেছিলেন হেমা মালিনী। হারিয়েছিলেন কংগ্রেসের প্রার্থীকে। এবারও তাই এই আসনে হেমার ওপরেই ভরসা রেখেছে নরেন্দ্র মোদির ভারতীয় জনতা পার্টি।