আলিয়ার আগেই বিয়ে করবেন সোনাক্ষী !

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা গুনে গুনে ৩১টি বসন্ত পার করেছেন। কিন্তু এখনো নায়িকার মুখে নেই বিয়ের কোনো নাম গন্ধ। এদিকে মুম্বাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির দিকে খেয়াল করলে দেখা যাবে বলিউড তারকাদের বিয়ের ধুম পড়েছে। ইতোমধ্যেই সাদনা তলায় গিয়েছেন আনুশকা, দীপিকা, প্রিয়াঙ্কা, সোনমদের মতো তারকা শিল্পীরা। এদিক থেকে বলতে গেলে বলতেই হয় সোনাক্ষী তাহলে পেছনে পড়লেন কেনো? অভিনেত্রী এখনো বিয়ে করেননি। কিন্তু নায়িকার বিয়ে নিয়ে ভক্ত-দর্শকদের মাঝে আগ্রহের কোনো কমতি নেই।
অন্যদিকে বেশ কিছু দিন ধরেই রুপালি পর্দায় অনুপস্থিত তিনি। জানা গিয়েছে নিজেকে গুছিয়ে নিচ্ছেন তিনি। ভারতীয় একাধিক জাতীয় দৈনিকের সংবাদে জানা যায়, খুব শীঘ্রই করণ জোহরের ‘কলঙ্ক’ সিনেমার মাধ্যমে এই অভিনেত্রী ফিরছেন পর্দায়। এতে সোনাক্ষী ছাড়া আছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত ও আদিত্য রয় কপূরের মতো শিল্পী।
সম্প্রতি মুক্তি উপলক্ষে ‘কলঙ্ক’ সিনেমার প্রমোশনে হাজির হয়েছিলেন সোনাক্ষী। সঙ্গে আলিয়া ও বরুণকেও দেখা গিয়েছে। অনুষ্ঠানটিতে উপস্থিত সাংবাদিকরা মজা করে সোনাক্ষীর দিকে ছুঁড়েছেন এক প্রশ্ন। বলেছেন, শোনা যাচ্ছে এ বছরই আলিয়া-রণবীর কাপুর এবং বরুন তার বান্ধবীর সঙ্গে গাঁট বাঁধতে যাচ্ছেন। আপনি কবে সাদনা তলায় যাচ্ছেন? 
জবাবে সোনাক্ষীও যেন রসিকতাই করলেন। তিনি বললেন, বিয়ে তো করবই, আলিয়া আর বরুণের আগেই বিয়ে করব। এটা নিশ্চিত থাকতে পারেন। আমি তো বিয়ে করে স্থায়ী হতে চাই। কিন্তু পাত্র কই? পাত্রের অপেক্ষায় আছি।