বলিউডে পা রাখছে তৈমুর

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

জন্মের পর থেকেই সে সুপারস্টার। দিন দিন তার সে জনপ্রিয়তা বেড়েই চলেই। সে কোথায় যায়, কি করে- সব খবর জানতে ভক্তরাও সবসময় উদগ্রীব। সে আর কেউ নয়, বলিউড তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুর আলী খান।

এবার তৈমুর ভক্তদের জন্য একটি সুখবর আসছে। শোনা যাচ্ছে, বলিউডে নাকি ডেবিউ হতে যাচ্ছে ছোট নবাবের।

বিভিন্ন সূত্রের বরাতে জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, কারিনার ছবি দিয়েই বলিউড ডেবিউ হচ্ছে তৈমুরের। বেবোর আগামী ছবি ‌‘গুজ নিউজ’ এ দেখা যাবে ছোট নবাবকে।

একটি এন্টারটেইনমেন্ট পোর্টালে প্রকাশিত খবর ‘গুড নিউজ’ অনুসারে, তৈমুরকে ১০ মিনিটের একটি দৃশ্যে কারিনা ও অক্ষয়ের সঙ্গে ছবিতে দেখা যাবে।

এ প্রসঙ্গে কারিনা মজা করে বলেন, ‘আমার এখন ভয় হচ্ছে পাপারাৎজিরা যেভাবে তৈমুরের পিছনে দৌঁড়ে বেড়ান, আর ওর ছবি তোলেন, তাতে কোনোদিনও যদি ওর ছবি না প্রকাশিত হয়, তাহলে তৈমুর হয়তো আমাকে মেরেই ফেলবে। প্রশ্ন করে বসবে, আমার ছবি কোথায়?’

কিছুদিন আগে ‘গুড নিউজ’ ছবির সেটে তৈমুরকে নিয়ে গিয়েছিলেন কারিনা। সেখানে কিয়ারা আডবাণীর সঙ্গে খেলতে দেখা গিয়েছিল ছোট্ট তৈমুরকে। সে সময় তার সঙ্গে দৌঁড়তে দৌঁড়তে ক্লান্ত হয়েছিলেন কিয়ারা। এখন বোঝা যাচ্ছে, ওইদিন শ্যুটিংয়ের জন্যই কারিনা তৈমুরকে সেখানে নিয়ে গিয়েছিলেন।