নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডে অভিনেতা ফারুককে নিয়ে মিথ্যে প্রচারণা

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকার আমাজুরা হলে ৭ এপ্রিল অনুষ্ঠিত হবে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’ নামে একটি অনুষ্ঠান। আমেরিকা প্রবাসী এক বাংলাদেশির শো টাইম মিউজিক নামে একটি প্রতিষ্ঠান এ অনুষ্ঠানের আয়োজক।


প্রতি বছরই তারা এ আয়োজনটি করে থাকে। এবারের আয়োজনে প্রখ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক ও সংসদ সদস্য এবং একুশে পদকপ্রাপ্ত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাসহ বাংলাদেশি ২০ তারকা শিল্পী অংশ নেবেন বলে আয়োজক প্রতিষ্ঠান বিভিন্ন মাধ্যমে প্রচার করছে।

জানা গেছে, অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অভিনেতা জাহিদ হাসান ও সাজু খাদেম। একই অনুষ্ঠানে এবার অংশ নেবেন এক সময়ের পর্নো তারকা সানি লিওন। ইতিমধ্যে এক ভিডিও বার্তায় এ অনুষ্ঠানে অংশ নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সানি লিওন।

অনুষ্ঠানে এ পর্নো তারকার সঙ্গে একমঞ্চে বাংলাদেশের দুই প্রখ্যাত অভিনেতা-অভিনেত্রী ও সংসদ সদস্যদের অংশগ্রহণ নিয়ে জ্যাকসন হাইটসে চায়ের কাপে ঝড় উঠছে।

এ প্রসঙ্গে বাংলাদেশি কমিউনিটির নানা অনুষ্ঠানের নিয়মিত দর্শক ফারজানা নিতু বলেন, ‘পোস্টারে দেখলাম, সানি লিওনর মতো পর্নো তারকার সঙ্গে একমঞ্চে পারফরমেন্স করবেন বাংলাদেশের জীবন্ত কিংবদন্তিতুল্য অভিনয়শিল্পী নায়ক ফারুক ও সুবর্ণা মুস্তাফা; যা আমার কাছে লজ্জাজনক। এ দুই গুণী শিল্পী এবার সংসদ সদস্য হয়েছেন। এটি বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আমি মেনে নিতে পারছি না। পোস্টারে সানির ছবির পাশে আমাদের দেশের বড় বড় তারকাকে এক্সট্রা অভিনেতা-অভিনেত্রীদের মতো রাখা হয়েছে। সানিকে নিয়ে করা হয়েছে স্বতন্ত্র পোস্টার। সব মিলিয়ে একজন পর্নো তারকাকে এভাবে আমাদের নতুন প্রজন্মের সামনে উপস্থাপন করা হবে, এটি আমার কাছে নৈতিকতাবিরোধী।’

ঢালিউড অ্যাওয়ার্ডের সঙ্গে সানি লিওনর সম্পর্ক কী? এমন প্রশ্নের উত্তরে আয়োজক শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম বলেন, ‘এর আগে বলিউডের অনেক শিল্পী আমাদের আমন্ত্রণে এসেছেন। তাকেও আমরা একজন জনপ্রিয় শিল্পী দেখেই আমন্ত্রণ জানিয়েছি। তিনি আগে পর্নো সিনেমায় অভিনয় করলেও এখন করেন না। আমি মনে করি, একজন মানুষকে তার পেশা দিয়ে বিবেচনা না করে মানুষ হিসেবে সম্মান করা উচিত। অনুষ্ঠানে তিনি একটি গানের পারফরমেন্সে অংশ নেবেন।’

এদিকে এ অনুষ্ঠানে অংশ নেয়ার ব্যাপারে কিছুই জানেন না অভিনেতা ও সংসদ সদস্য ফারুক। এ বিষয়ে ৪ এপ্রিল তার সঙ্গে যুগান্তরের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আয়োজকদের আমি চিনি না। আমাকে নিয়ে কেন তারা মিথ্যে প্রচারণা চালাচ্ছেন সেটা জানি না। যাদের চিনি না তাদের অনুষ্ঠানে যাওয়ার প্রশ্নই আসে না। আমাকে নিয়ে এ ধরনের প্রচারণা চালানোর অধিকার তারা রাখে না।’

এছাড়া বাংলাদেশি তারকাদের মধ্যে তিশা, তাহসান, মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, রিজিয়া পারভিন, আবু হেনা রনি, নাদিয়া, ইমন, প্রভা, পিয়া বিপাশা, নিশাত সাওলা, নাভেদ আহমেদ, ইশরাত পায়েল, তানভীর তারেক, সজল, শিরিন শিলাসহ আরও কয়েকজন উপস্থিত থাকার কথা প্রচার করা হচ্ছে।