ফের ‘রাজ্জো’ সোনাক্ষী সিনহা

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বলিউডে সালমান খানের ‘দাবাং’ সিরিজ বেশ পছন্দ করেছেন ভক্তরা। চুলবুল পান্ডের চরিত্রে সালমান দর্শকের ভীষণ প্রিয়। এই ছবিতে চুলবুল পান্ডের প্রেমিকা ও স্ত্রী ‘রাজ্জো’–র চরিত্রে দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। সেই চরিত্র দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল তাঁর। এবার সিরিজের তৃতীয় কিস্তির শুটিংও শুরু হলো। তৃতীয় কিস্তিতেও রাজ্জো চরিত্রে থাকছেন সোনাক্ষী। নিজের লুকের একটি ছবি পোস্ট করে জানালেন তৃতীয় ‘দাবাং’–এর শুটিংয়ের খবর।

২০১০ সালে দাবাং মুক্তি পায়। প্রথম ছবিই সাড়া ফেলে বক্স অফিসে। এই ছবির জন্য সেরা নবাগত অভিনেত্রীর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছিলেন সোনাক্ষী। এরপর ২০১২ সালে ‘দাবাং’–এর দ্বিতীয় কিস্তিতেও অভিনয় করেন তিনি। এবার দাবাং থ্রি ছবির পরিচালক প্রভু দেবা। প্রভুর সঙ্গে কাজ শুরুর আগে সোনাক্ষী সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি নতুন ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, ‘রাজ্জো ফিরছে।’ তিনি আরও লেখেন, ‘দাবাং থেকে দাবাং থ্রি। যেন ঘরেই ফিরছি। প্রথম দিনের শুটিং করলাম।’

অন্য দুই কিস্তির মতো এই কিস্তিতেও সোনাক্ষীর ‘লুক’ একই, পরিপাটি এক গৃহিণীর। একদিকে সোনাক্ষী শুরু করেছেন দাবাং থ্রি–এর কাজ, অন্যদিকে তাঁর আরেক ছবি কলঙ্ক–এর মুক্তির তোড়জোড় এখন তুঙ্গে। এ ছাড়া সোনাক্ষীর ঝুলিতে আছে মিশন মঙ্গল ছবিটিও। দাবাং থ্রি মুক্তি পাবে এ বছরের ডিসেম্বর মাসে।