কাতারে ‘দৈনিক আমাদের সময়’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

উৎসবমুখর পরিবেশে বাংলাদেশের শীর্ষ দৈনিক আমাদের সময় এর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। গত বুধবার কাতারের রাজধানী দোহার নাজমা মিষ্টি মেলা রেস্তোরাঁয় এ উপলক্ষে এক আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

দৈনিক আমাদের সময় কাতার প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতারের যুগ্ম সম্পাদক কাজী শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কাতার কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান।

বিশেষ অতিথি ছিলেন, শহিদ ট্রেডিং কোম্পানির পরিচালক ও কাতারস্থ লাকসাম উপজেলা বিএনপি সভাপতি শহিদুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার এর সাধারণ সম্পাদক ও বাংলাভিশন চ্যানেল কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন, বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি এবং ৭১ চ্যানেল কাতার প্রতিনিধি নুর মোহাম্মদ, বাংলাদেশ জাতীয় পার্টি কাতার শাখার সভাপতি হাজী বাসার সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল কাতার শাখার সাবেক সভাপতি আবু সাঈদ, সেচ্ছাসেবক লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আবু ইউসুফ বাবুল, আল নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নুর, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব ও ঝিঝিপুকা ক্রিকেট ক্লাবের সভাপতি মোল্লা মোহাম্মদ রাজ রাজিব, বিশিষ্ট ব্যবসায়ী শামীম আহমেদ, উমর ফারুক মৃধা, নাছের মো. তুসার, মো. আরিফ, মো. গোলজার, তারা মিয়া।

বাংলাদেশ সাংবাদিক ফোরাম এর সহসভাপতি খায়রুল আলম সাগরের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন, বাংলাভিশন চ্যানেল মধ্যপ্রাচ্যের বিশেষ প্রতিনিধি গোলাম মাওলা হাজারী, সাংবাদিক সমিতি কাতার এর সভাপতি ও আর টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি চ্যানেল কাতার প্রতিনিধি আমিনুল ইসলাম, জিটিভি কাতার প্রতিনিধি এম এ সালাম, ৫২ বাংলা টিভির কাতার প্রতিনিধি মোশারফ হোসেন জনি।

এসময় বক্তারা বলেন, আমাদের সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও স্বল্পব্যয়ী হওয়ায় দ্রুত সকলের আস্থা অর্জন ও সকলের হাতে পৌঁছাতে সক্ষম হয়েছে পত্রিকাটি। শুধু দেশে নয় মধ্যপ্রাচ্য তেল সমৃদ্ধ দেশ কাতারে ব্যাপক সাড়া জাগিয়েছে আমাদের সময়।

আমন্ত্রিত অতিথিরা পত্রিকার সংশ্লিষ্ট সকলের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমাদের সময় এর উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং আগামীতে মধ্যপ্রাচ্যে আমাদের সময় প্রিন্ট সংস্করণের আহ্বান জানান। পরে উপস্থিত নেতৃবৃন্দ কেক কেটে দেশের শীর্ষ প্রচারিত দৈনিকটির বর্ষপূর্তি উদযাপন করা হয়।

শেষে বনানীতে অগ্নিকাণ্ডে নিহত ও নিউজিল্যান্ডের মসজিদে হামলায় নিহতদের মাগফিরাত কামনা করে দোয়া করেন মাওলানা ইউসুফ নুর।