সারিকার সাবেক স্বামীকে বিয়ে করছেন টয়া!

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়ার সঙ্গে প্রেম করছেন মডেল মাহিম করিম। এ নিয়ে শোবিজ পাড়ায় চলছে কানাঘুষা। বিষয়টি শতভাগ নিশ্চিত বলেও দাবি করছেন অনেকে। মডেল মাহিম করিম অভিনেত্রী সারিকার সাবেক স্বামী।

জানা গেছে, চলতি বছর ফেব্রম্নয়ারিতে 'তোর মনে' শিরোনামে একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়। যেখানে মডেল হিসেবে অভিনয় করেন মাহিম করিম ও টয়া। একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে গুঞ্জন রটে শোবিজ পাড়ায়।

আবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও দেখা যায়, দুইজনার বেশ কিছু ঘনিষ্ঠ ছবি। যেখানে শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের।

তবে মুমতাহিনা টয়া বিষয়টি শুধুই গুঞ্জন বলে উড়িয়ে দিচ্ছেন। তিনি জানান, তারা দুইজন ভালো বন্ধু, এ ছাড়া আর কিছু না। একই কথা মাহিম করিমের মুখেও।

এ নিয়ে টয়া বলেন, 'কাজ করতে গিয়ে মাহিমের সঙ্গে আমার বন্ধুত্ব। মাহিম খুব ভালো মানুষ। আমাদের মধ্যে বোঝাপড়াও বেশ। আমরা শুধুই বন্ধু।'

এ ব্যাপারে মাহিম করিম বলেন, 'আমরা দুইজন শুধুই ভালো বন্ধু। ফেসবুকে প্রকাশিত যে ছবি নিয়ে এত কথা, সেখানে কিন্তু শুধু আমি আর টয়াই ছিলাম না। আমার আরও অনেক বন্ধুও ছিল। হয়ত আমরা দুইজন একসঙ্গে বেশ কিছু ছবি তুলেছি। আর ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আড্ডা দেয়া, ঘুরতে যাওয়া খুব স্বাভাবিক।'

এদিকে কিছুদিন আগেই টয়া ঘোষণা দিয়েছিলেন, খুব শিগগিরই তিনি বিয়ে করতে যাচ্ছেন। বর হিসেবে পছন্দের মানুষকে নির্বাচনও করে রেখেছেন তিনি। সঙ্গে এও জানিয়েছেন, তার পছন্দের মানুষ মিডিয়ার কেউ নন।